• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

গোয়েন্দা কর্মকর্তার হাতে নারী লাঞ্ছিত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ জানুয়ারি ২০১৭, ২২:৫৬

খুলনায় ডিবি কার্যালয়ে সাক্ষ্য দিতে গিয়ে গোয়েন্দা পুলিশ কর্মকর্তার হাতে শারীরিকভাবে লাঞ্ছিত হলেন নারী। শনিবার দুপুরে নগরীর খালিশপুর কার্যালয়ে এ ঘটনা ঘটে।

ওই নারীর নাম শিউলি হাসান। তিনি নগরীর মুজগুন্নি আবাসিক এলাকার ২৩ নম্বর রোডের বাসিন্দা। এদিন খুলনা প্রেসক্লাবে সাংবাদিকদের কাছে শিউলি এ অভিযোগ করেন।

তিনি জানান, ১ বছর আগে নগরীর খালিশপুরে তার ভাই রাজু হোসেনকে সন্ত্রাসীরা কুপিয়ে আহত করে। এ ঘটনায় শনিবার দুপুরে তিনি, তার স্বামী মেহেদী হাসান ও বাবা আব্দুল হালিম ডিবি কার্যালয়ে সাক্ষ্য দিতে যান। সেখানে পৌঁছাতে মিনিট দশেক দেরি হওয়ায় তার সঙ্গে উদ্ধত আচরণ করেন ডিবির উপ-পরিদর্শক (এসআই) শাহজাহান কবির। এক পর্যায়ে এসআই তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ ও শারীরিকভাবে লাঞ্ছিত করেন।

শিউলি জানান, ওই সময় শাহজাহান কবির তাকে ধাক্কা দিয়ে ডিবি কার্যালয়ের ভেতরে নিয়ে যান। এতে তার কাছে থাকা মোবাইল ফোনটি পড়ে ভেঙে যায়। এমনকি তার স্বামী ও বাবাকে ডিবি কার্যালয়ে ১ ঘণ্টা আটক করে রাখেন ওই কর্মকর্তা। পরে তারা ক্ষমা চেয়ে ছাড়া পান।

তিনি আরো অভিযোগ করেন, এ ঘটনা সাংবাদিকদের জানালে তাকে ও তার স্বামীকে মামলা দিয়ে ফাঁসিয়ে দেয়ার হুমকি দেন এসআই।

এ ব্যাপারে এসআই শাহজাহান কবির বলেন, শিউলি হাসানের অভিযোগ সত্য নয়। তার ‘মাথায় সমস্যা’ রয়েছে। ঘটনার সময় তার স্বামী ও পিতাও ছিলেন। তাকে লাঞ্ছিত করার মতো কোনো ঘটনা ঘটেনি। তবে সামান্য তর্ক-বিতর্ক হয়েছে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের সহকারী কমিশনার (ডিবি) কামরুল ইসলাম বলেন, ডিবি কার্যালয়ে কোনো সাক্ষীকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেনি। অভিযোগকারীর অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh