• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

নারায়ণগঞ্জে ২ নৈশপ্রহরীকে হত্যা করে ৩ দোকানে ডাকাতি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ জুলাই ২০১৮, ১০:৩০ | আপডেট : ২১ জুলাই ২০১৮, ১৩:৩৪
নারায়ণগঞ্জের বন্দর এলাকায় দুইজন নৈশপ্রহরীকে হত্যা করে ডাকাতির ঘটনা ঘটেছে। হত্যার পর সেখানকার তিনটি ব্যাটারির দোকানের মালামাল লুট করে নিয়ে গেছে ডাকাত দল।

গতকাল শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে বন্দরের মদনগঞ্জের লক্ষণখোলা এলাকায় দুর্ধর্ষ এ ডাকাতির ঘটনাটি ঘটে থাকে বলে জানা যায়। নিহত দুইজন নৈশপ্রহরী হলেন রায়হান উদ্দিন (৫৫) ও আব্দুল মোতালেব (৬৫)।

ডাকাতি হওয়া দোকান তিনটি হলো- বিসমিল্লাহ ব্যাটারি স্টোর, সততা মেলা ব্যাটারি ও সততা ব্যাটারি সার্ভিসিং সেন্টার। তিনটি দোকানের প্রায় ২৭ লাখ টাকার মালামাল লুট হয়েছে বলে অভিযোগ করেছেন মালিকপক্ষ।

--------------------------------------------------------
আরও পড়ুন : তিন জেলায় ‘বন্দুকযুদ্ধে’ নিহত ৩
--------------------------------------------------------

প্রত্যক্ষদর্শীরা জানায়,  দোকানগুলোয় গাড়ি, আইপিএস ইত্যাদির ব্যাটারি বিক্রি হয়। ডাকাতেরা ওই মার্কেটের নৈশপ্রহরী রায়হান ও মোতালেবকে মারধর ও পিটিয়ে আহত করে। তিনটি ব্যাটারির দোকানের তালা ভেঙে ব্যাটারি, নগদ টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। ডাকাতদের হামলায় ঘটনাস্থলেই নৈশপ্রহরী রায়হান উদ্দিনের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় অপর নৈশপ্রহরী মোতালেব মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন মণ্ডল জানান, ভোরের কোনো এক সময়ে ডাকাত দল নৈশপ্রহরী রায়হান ও আব্দুল মোতালেবকে ভারী লোহার দেশীয় অস্ত্র দিয়ে মাথায় ও দেহের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যার পর দোকান থেকে মালামাল লুট করে পালিয়ে যায়।

ডাকাতদের দ্রুত আটক ও মালামাল উদ্ধারের চেষ্টা চলছে বলেও জানান ওসি শাহীন মণ্ডল।

কেএইচ/ এমকে  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়