• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

গাড়িতে তুলে ধর্ষণ: তিন দিনের রিমান্ডে রনি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ জুন ২০১৮, ১৭:৪০

রাজধানীর মোহাম্মদপুরের কলেজগেট এলাকায় প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণ মামলায় মাহমুদুল হক রনিকে (৩২) তিন দিনের রিমান্ডে পাঠিয়েছেন আদালত। সোমবার দুপুরে ঢাকার মহানগর হাকিম মোহাম্মদ আহসান হাবীব এ রিমান্ড আদেশ দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা শেরেবাংলানগর থানার উপপরিদর্শক মিনহাজ উদ্দিন আসামিকে ঢাকার সিএমএম আদালতে হাজির করে সাতদিন রিমান্ডে জন্য আবেদন করলে আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এদিকে ধর্ষণের অভিযোগে ওই তরুণী শেরেবাংলা নগর থানায় রোববার সন্ধ্যায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধন ২০০৩) এ ৭/৩০/৯(১) ধারায় অপহরণ ও ধর্ষণের অভিযোগে মামলাটি করেন। ওই ঘটনায় দায়ের করা মামলায় ভিকটিমের বান্ধবী সাক্ষী হিসেবে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট গোলাম নবীর আদালতে জবানবন্দি দিয়েছেন।

শনিবার দিনগত রাত তিনটার দিকে কলেজগেট সিগন্যালে প্রাইভেটকারের (ঢাকা মেট্রো- গ ২৯-৫৪১৪) ভেতরে এক তরুণীকে ধর্ষণকালে মদ্যপ রনি ও গাড়িচালক ফারুককে আটক করে জনতা। এ সময় রনি ও ফারুককে ব্যাপক মারধর করে উপস্থিত জনতা। একপর্যায়ে ফারুক বিবস্ত্র অবস্থায় ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আর রনিকে শেরেবাংলা নগর থানা পুলিশের কাছে সোপর্দ করে জনতা।

রাফি আহমেদ নামে এক ব্যক্তি ওই ঘটনার বিবরণসহ একটি ভিডিওচিত্র সামাজিকমাধ্যম ফেসবুকে পোস্ট করলে তা ভাইরাল হয়ে যায়। এরপর রাফি আহমেদকে মোবাইল ফোনে বারবার হত্যার হুমকি দেয় অভিযুক্ত রনির ঘনিষ্ঠজনরা। তারপর রাফি ফেসবুক থেকে তার স্ট্যাটাস ও ভিডিও মুছে ফেলেন।

রোববার রাতে রনির গাড়িতে থাকা তরুণী শেরেবাংলা নগর থানায় এসে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। মামলায় রনির বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এবং তার গাড়িচালক ফারুকের বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ করেন। মামলার পর তরুণীকে পুলিশের নিরাপত্তা হেফাজতে নিয়ে ভিকটিম সাপোর্ট সেন্টারে পাঠানো হয়েছে।

পি

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আ.লীগ নেতার গাড়িতে মুহুর্মুহু ককটেল হামলা
১৪ মাস পর জামিনে মুক্তি পেলেন দানি আলভেজ
সাঁথিয়ায় গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেপ্তার ৩ যুবক
আর্জেন্টিনায় নারী সাংবাদিককে ধর্ষণের অভিযোগে চার ফুটবলার আটক
X
Fresh