• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কিশোরী তাসফিয়া হত্যার অন্যতম আসামি আসিফ গ্রেপ্তার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ মে ২০১৮, ১১:১২

চট্টগ্রামে ইংরেজি মাধ্যমের শিক্ষার্থী তাসফিয়া আমিন হত্যা মামলার অন্যতম আসামি আসিফ মিজানকে (১৭) গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার দিবাগত রাতে নগরীর নাসিরাবাদ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে তাসফিয়ার মৃত্যুর পর তার বন্ধু আদনান মীর্জাকে গ্রেপ্তার করে পুলিশ।

চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) কর্ণফুলী জোনের সহকারী পুলিশ কমিশনার জাহেদুল ইসলাম আরটিভি অনলাইনকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।
--------------------------------------------------------
আরও পড়ুন : ওসমানী বিমানবন্দরে ২ কোটি বৈদেশিক মুদ্রাসহ দুবাই যাত্রী আটক
--------------------------------------------------------

জাহেদুল ইসলাম বলেন, গ্রেপ্তার আসিফ মিজান নগরীর পাঁচলাইশ থানার হামজারবাগ গাউসিয়া আবাসিক এলাকার আবুল হাশেমের ছেলে। সে চট্টগ্রাম জেলার রাউজান উপজেলায় নানার বাড়িতে আত্মগোপনে ছিল । সম্প্রতি নানার বাড়ি থেকে শহরে ফিরে আসে। আসিফ ফেসবুক ভিত্তিক ‘রিচ কিডস গ্যাংস্টার’ নামের একটি গ্রুপের সদস্য এবং মামলার প্রধান আসামি আদনান মীর্জার বন্ধু।

২ মে সকালে চট্টগ্রাম নগরীর পতেঙ্গার ১৮ নম্বর ব্রিজঘাটে কর্ণফুলী নদীর তীরে একটি লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে অজ্ঞাত পরিচয় মরদেহ উদ্ধার করে। পরে লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পরিবারের লোকজন থানায় গিয়ে মরদেহটি তাসফিয়া আমিনের (১৬) বলে সনাক্ত করেন।

তাসফিয়া নগরীর সানশাইন গ্রামার স্কুলের নবম শ্রেণির ছাত্রী। তাদের গ্রামের বাড়ি টেকনাফের ডেইল পাড়া এলাকায়। সে পরিবারের সঙ্গে নগরীর ওআর নিজাম আবাসিক এলাকার তিন নম্বর সড়কের কেআরএস ভবনে থাকতো।

আরও পড়ুন :

এমসি/ এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh