• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

রাজধানীর শাহীনবাগে মা ও মেয়েকে বেঁধে ডাকাতি

অনলাইন ডেস্ক
|  ১৯ জুলাই ২০১৬, ১১:৫৭ | আপডেট : ১৯ জুলাই ২০১৬, ১২:২৪
রাজধানীর শাহীনবাগের একটি বাড়িতে মা ও মেয়েকে বেঁধে জিনিসিপত্র নিয়ে গেছে এক দল ডাকাত।

সোমবার সন্ধ্যায় কয়েকজন সশস্ত্র যুবক এ ডাকাতি করে বলে স্থানীয়রা জানিয়েছেন। পুলিশের নিরাপত্তা বেষ্টিত এলাকায় এ ঘটনা ঘটলেও দুর্বৃত্তদের কাউকে গ্রেপ্তার করা যায়নি।

স্থানীয়রা জানান, সন্ধ্যা সাতটার দিকে কয়েকজন যুবক শাহীনবাগের কাজী মোসতাহের উদ্দিনের বাড়িতে ঢুকে পড়েন। এসময় বাসায় তার স্ত্রী ও মেয়ে ছিলেন। ডাকাত তাদের বেঁধে একটি কক্ষে আটকে রাখে।

বাড়ির মালিক জানান, ঘটনার সময় তিনি বাড়িতে ছিলেন না। যুবকরা পিস্তল ও দেশিয় অস্ত্র নিয়ে তার পরিবারের সদস্যদের জিম্মি করে রাখে। তবে তাঁরা শারীরিকভাবে কাউকে কোনো আঘাত করেননি। ওই যুবকেরা ফ্ল্যাট থেকে কী কী নিয়ে গেছেন, তা তিনি তাৎক্ষণিকভাবে জানাতে পারেননি।   

কমিউনিটি পুলিশ জানায়, খবর পেয়ে তেজগাঁও থানা থেকে উপপরিদর্শক মশিউরসহ দুজন পুলিশ সদস্য ঘটনাস্থলে আসেন। এ সময় স্থানীয় লোকজনও এসে পুরো বাসা ঘিরে ফেলেন। কিন্তু ওপরে উঠে কাউকে পাওয়া যায়নি।

পরে ঢাকা মহানগর পুলিশ তেজগাঁও বিভাগের উপকমিশনার বিপ্লব কুমার সরকার, তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলামসহ পুলিশ ও র‍্যাবের কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে আশপাশের এলাকা নিরাপত্তা বেষ্টনীর মধ্যে নিয়ে গভীর রাত পর্যন্ত অভিযান চালান।

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়