• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে টঙ্গীতে নিহত ১

টঙ্গী প্রতিনিধি

  ০১ মার্চ ২০১৮, ২২:১৫

গাজীপুরের টঙ্গীতে ফুটপাতে চাঁদাবাজিকে কেন্দ্র করে ছুরিকাঘাতে ওমর ফারুক (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় আউচপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মরদেহটি উদ্ধার করে গাজীপুর সরকারি হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

পুলিশ জানিয়েছে, চেরাগ আলী মার্কেট থেকে কলেজগেইট পর্যন্ত রাস্তার ফুটপাত থেকে চাঁদা উঠানো কেন্দ্র করে ইসমাইল গ্রুপ ও শুক্কুর গ্রুপের মধ্যে বেশ কয়েক দিন ধরেই দ্বন্দ্ব চলছিল। এরই জের ধরে রাত সাড়ে ৮ টার দিকে ফুটপাতে টাকা উত্তোলনের সময় এরশাদ নগর এলাকার সন্ত্রাসী শুক্কুর ফারুককে ডেকে নিয়ে যায়। এর কিছুক্ষণ পরই তার স্ত্রীর কাছে খবর আসে ওমর ফারুককে কে বা কারা ছুরিকাঘাত করে রাস্তার পাশে ফেলে রেখেছে।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফারুককে মৃত ঘোষণা করেন।

নিহত ওমর ফারুক টঙ্গীর চিহ্নিত সন্ত্রাসী ইসমাইলের ছোট বোনের জামাই। তিনি স্থানীয় আউচপাড়া এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন। ফারুক নোয়াখালী জেলার বাসিন্দা ছিলেন।

এ বিষয়ে টঙ্গী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামাল হোসেন জানান, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এই ঘটনা ঘটেছে। তবে কে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

এমকে

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাজীপুরের টঙ্গীতে ঝুটের গুদামে আগুন
বাবাকে ছুরিকাঘাতে হত্যা, ছেলে পলাতক 
মেলার চাঁদা নিয়ে বিরোধ, মাদরাসাছাত্রকে ছুরিকাঘাতে হত্যা
ময়মনসিংহে ছুরিকাঘাতে শ্রমিক খুন
X
Fresh