• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সন্তানসহ র‌্যাব হেফাজতে নিহত জেএমবি নেতার স্ত্রী রুমি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ অক্টোবর ২০১৬, ০৮:৪০

র‌্যাব হেফাজতে নেয়া হয়েছে নব্য জেএমবির নিহত নেতা ও অর্থ যোগানদাতা আব্দুর রহমানের স্ত্রী শাহনাজ আক্তার রুমিকে। র‌্যাব সদর দপ্তরের আবেদনের পরিপ্রেক্ষিতে দু’ সন্তানসহ রুমিকে হস্তান্তর করে পুলিশ। ৫ দিনের রিমান্ডে রয়েছেন রুমি।

এছাড়াও দায়ের করা মামলার তদন্তভারও র‌্যাবের কাছে হস্তান্তর করেছে আশুলিয়া থানা পুলিশ। রিমান্ড চলা অবস্থায় ৩ দিনের মাথায় বৃহস্পতিবার রাত ১১টার দিকে র‌্যাব-৪ এর কাছে তাদের হস্তান্তর করা হয়। এখন রুমিকে জিজ্ঞাসাবাদ করবে র‌্যাব।

গেলো শনিবার বিকেলে আশুলিয়ার বাইপাইল এলাকায় অভিযান চালিয়ে জেএমবি নেতার স্ত্রী রুমিকে ৩ সন্তানসহ আটক করে র‌্যাব সদস্যরা। এসময় তার কাছ থেকে ৩০ লাখ টাকা, অস্ত্র, বিস্ফোরক উদ্ধার করে। এ অভিযানেই নিহত হন নব্য জেএমবি নেতা ও অর্থ যোগানদাতা আব্দুর রহমান।

পরে রোববার অস্ত্র আইন এবং সন্ত্রাসদমন ও বিস্ফোরক আইনে আশুলিয়া থানায় রুমির বিরুদ্ধে দু’টি মামলা করে র‌্যাব।

তার বিরুদ্ধে ২০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তবে রিমান্ডের ৩ দিনের মাথায় র‌্যাবকে তদন্তভার দেয়া হয়।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মোরশেদ আলী মোল্লা জানান, র‌্যাবের সদর দপ্তরের আবেদনের পরিপ্রেক্ষিতে ঊর্ধ্বতন কর্মকর্তার সঙ্গে কথা বলে রুমিকে সন্তানসহ তাদের কাছে হস্তান্তর করা হয়েছে।

এস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh