• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

কাউনিয়ায় অটোচালক হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেপ্তার ৬

আরটিভি অনলাইন রিপোর্ট, রংপুর

  ১২ অক্টোবর ২০১৬, ১৭:৪৭

রংপুরের কাউনিয়ার অটোচালক আজিজুল হত্যা মামলার মূল আসামি ফারুকসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

চট্টগ্রামের ফটিকছড়ি এলাকাসহ কাউনিয়া উপজেলার হলদীবাড়ী, সাহাবাজ, খোপাতী ও হারাগাছের পূর্ব নাজিরদহ গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বুধবার দুপুরে নগরীর কেরানীপাড়ার পিবিআই কার্যালয়ে রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল্লাহ কাওছার জানান, গেলো ২৭ সেপ্টেম্বর কাউনিয়ার হলদিবাড়ি এলাকার শহীদুল ইসলামের পুত্র অটোচালক আজিজুল ইসলামকে গলাকেটে হত্যার অপরাধে মূল আসামি ফারুককে চট্টগ্রাম জেলার ফটিকছড়ি থানার নাঙ্গলমোড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার স্বীকারোক্তি অনুযায়ী হত্যার সঙ্গে জড়িত অপর ৫ আসামিকে রংপুরের কাউনিয়ার বিভিন্ন স্থান থেকে গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা লুৎফর রহমান জানান, এ হত্যাকাণ্ডের ঘটনায় গ্রেপ্তারকৃত বাবু, আসাদুল, মোজাম্মেল ও জাহাঙ্গীর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ফারুক ও মাজেদ টাকা ছিনতাইয়ের উদ্যেশ্যে ২৭ সেপ্টেম্বর সন্ধ্যার পর আজিদুলকে কৌশলে ডেকে এনে কোমল পানীয়ের সঙ্গে চেতনাশক ওষুধ খাইয়ে জবাই করে হত্যা করে। পরে সেদিন রাতে সাহাবাজ গ্রামের ঈদগাহ মাঠের পাশের পুকুর থেকে আজিদুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

এসএস/ এসজেড

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh