• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

পূজার ছুটিতে গ্রামে গিয়ে চিরবিদায়

জাহাঙ্গীর আলম বাদল

  ১১ অক্টোবর ২০১৬, ১৭:৫৯

দিনাজপুর ট্রাফিক পুলিশে কর্মরত ছিলেন খরেশ চন্দ্র রায় (৪৫)। ওই শহরেই থাকতেন পরিবারের অন্য সদস্যদের নিয়ে। দুর্গাপূজার ছুটি কাটাতে গ্রামের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে যান। নবমীর অনুষ্ঠান শেষে রাতে ঘুমিয়েছিলেন সবাই। সকাল সকাল ওঠে হয়তো দশমীর পরিকল্পনা ছিল তাদের। কিন্তু আর হলো না, ঘুমের মধ্যেই চলে যেতে হলো পৃথিবীর মায়া ছেড়ে।

মঙ্গলবার ভোরে লোহাগাড়ার জনগাঁয়ে খরেশ চন্দ্রের বাড়ির উপর দিয়ে যাওয়া বিদ্যুৎ লাইনের তার ছিঁড়ে পড়ে বাড়িতে, সঙ্গে সঙ্গে আগুন লেগে যায়। এসময় ঘরের ভেতরে থাকা মোটরসাইকেলের তেলভর্তি ট্যাংক বিস্ফোরিত হয়। এতে ঘুমিয়ে থাকা পরিবারের পাঁচ সদস্যের মধ্যে খরেশের স্ত্রী কেয়া রানী ও শ্যালিকা সন্ধ্যা রানী মারা যান।

এ ঘটনায় অগ্নিদগ্ধ হন খরেশ, ছেলে নির্ণয় ও মেয়ে নাইস। তাদের উদ্ধার করে প্রথমে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় খরেশের ছেলে নির্ণয় এবং মেয়ে নাইস মারা যায়। সকাল ১০টার দিকে মারা যান খরেশও।

রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিট প্রধান ডা. মারুফুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, শতভাগ দগ্ধ অবস্থায় ভর্তি হওয়ায় খরেশ ও তার ছেলে-মেয়েকে বাঁচানো সম্ভব হয় নি।

এদিকে খরেশের মৃত্যুর সংবাদ পেয়ে রংপুরের ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ জেলা পুলিশের কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান। তারা নিহত পরিবারের সদস্যদের সমবেদনা জানান এবং ঘটনাটি নাশকতা কী না, সে বিষয়ে সুষ্ঠু তদন্তের নির্দেশ দেন।

এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। দুর্ঘটনা তদন্তে গঠন করা হয়েছে দু’টি কমিটি।

এস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
হিটস্ট্রোকে পুলিশ সদস্যের মৃত্যু
তীব্র গরমে পুলিশ সদস্যদের প্রতি ১১ নির্দেশনা
অসুস্থ পুলিশ সদস্যদের দেখতে হাসপাতালে আইজিপি
কেমন কাটছে দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের ঈদ
X
Fresh