• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মালয়েশিয়া পুলিশকে দেয়া মামুনের তথ্য মিথ্যা : লাইভ টেকনোলোজিস

এ এইচ মুরাদ

  ৩০ ডিসেম্বর ২০১৭, ২০:৫১
ছবি- বামদিক থেকে মামুন ও আরাফাত

অনন্য মামুনের সঙ্গে লাইভ টেকনোলোজিসের ৩০০ টাকার স্ট্যাম্পে একটি স্পষ্ট চুক্তি আছে। চুক্তির মধ্যে যে বিষয়গুলো ছিল তার মধ্যে একটি হলো- এই অনুষ্ঠানের টাইটেল স্পন্সর লাইভ টেকনোলোজিস। অনুষ্ঠানের প্রচারণায় আমাদের প্রতিষ্ঠানের লোগো থাকবে এবং অনুষ্ঠান শেষে তিনি(মামুন) আমাদের ইউটিউবের জন্য ‘ফোরকে’ ফাইলটা দিয়ে দেবেন। এছাড়া ২০টি বিমানের টিকিট দেবেন। আর যদি কোনো কারণে অনুষ্ঠান না হয় তাহলে সব টাকা ফেরত দিতে হবে। সুতরাং মামুনের দেয়া তথ্য ভিত্তিহীন ও মিথ্যা। শনিবার রাতে আরটিভি অনলাইনকে এসব কথা বললেন ঢাকার লাইভ টেকনোলোজির কর্ণধার ইয়াসির আরাফাত।

গেলো ২৩ ডিসেম্বর একঝাঁক শিল্পী মালয়েশিয়ার কুয়ালালামপুরে একটি সাংস্কৃতিক অনুষ্ঠান করেন পরিচালক অনন্য মামুন। অনুষ্ঠানের পরদিনই মানবপাচারের অভিযোগে আটক হন তিনি। বর্তমানে অনন্য মামুন পুলিশ হেফাজতে আছেন।

ইয়াসির আরাফাত আরটিভি অনলাইনকে বলেন, মামুনের দেয়া তথ্য মোটেই সত্য নয়। অতুলের সৌদি আরব পালিয়ে যাবার যে অভিযোগ করা হয়েছে তা মিথ্যা। দুই মাস আগে তার বড় ভাই মারা গেছেন। তিনি ওমরা হজ করতে সৌদি আরব গেছেন এবং এখন সেখানেই আছেন। আমি বুঝতে পারছি না আমাদেরকেই কেন দোষারোপ করা হচ্ছে। কারণ সেখানে আমরা বাদে আরো অনেক কোম্পানি স্পন্সর হিসেবে ছিল। আমরা এক দুই দিনের মধ্যে সংবাদ সম্মেলনের মাধ্যমে সবার সামনে বিষয়গুলো তুলে ধরবো।

এদিকে আজ শনিবার দুপুরে মালয়েশিয়ান পুলিশের বরাত দিয়ে গণমাধ্যমে বলা হয়েছে, সাংস্কৃতিক অনুষ্ঠানের সাইনবোর্ডে মানবপাচারের অভিযোগে মালয়েশিয়ান পুলিশের হাতে আটক বাংলাদেশের চলচ্চিত্র নির্মাতা অনন্য মামুন পুলিশের কাছে অভিযোগের সত্যতা স্বীকার করেছেন। মালয়েশিয়ার ডাংওয়াংগি পুলিশ বিভাগের প্রধান কর্তা শাহারুদ্দিন আবদুল্লাহ এ তথ্য জানিয়েছেন।