• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

ফের বখাটের হাতে স্কুলছাত্রী খুন

আরটিভি অনলাইন রিপোর্ট, মাদারীপুর

অনলাইন ডেস্ক
  ১৮ সেপ্টেম্বর ২০১৬, ১১:২৫

ঢাকায় স্কুলছাত্রী রিশা হত্যার রেশ কাটতে না কাটতেই ফের বখাটের হাতে মিতু মন্ডল (১৪) নামে আরেক স্কুলছাত্রীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

মাদারীপুরের কালকিনিতে প্রেমে সাড়া না পেয়ে রোববার সকালে মিতুকে কুপিয়ে হত্যা করে বখাটে মিলন মন্ডল (২০)। এ ঘটনায় তাকে আটক করেছে ডাসার থানা পুলিশ।

নিহত মিতু মন্ডল উপজেলার ডাসার থানার নবগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী ছিলেন। তিনি নবগ্রামের নির্মল মণ্ডলের মেয়ে। আটক মিলন মন্ডলও ওই গ্রামের ছেলে। তিনি কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজের স্নাতক পর্যায়ের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

মিতুকে আগে থেকেই উত্যক্ত করতো বখাটে মিলন। সকালে স্কুলে যাবার পথে ফের মিতুকে প্রেম নিবেদন করে। মিতু রাজি না হলে তাকে কোপানো শুরু করে মিলন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে গ্রামবাসী তাকে ধাওয়া করে গণপিটুনি দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে।

মাদারীপুর পুলিশ সুপার সরোয়ার হোসেন বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আটক মিলনের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নেয়া হবে।

এর আগে ২৪ আগস্ট উইলস লিটল ফ্লাওয়ার স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী সুরাইয়া আক্তার রিশাকে ছুরিকাঘাত করে ওবায়দুল নামের এক যুবক। পরে ২৮ আগস্ট ঢাকা মেডিক্যালে রিশার মৃত্যু হয়।

আরএইচ / এসএস

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh