• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এখনো নেভেনি আগুন, দগ্ধ আরেকজনের মৃত্যু

আরটিভি অনলাইন ডেস্ক

  ১১ সেপ্টেম্বর ২০১৬, ১১:২২

এখনো পুরোপুরি নেভেনি টঙ্গীর বিসিক শিল্প নগরীর ট্যাম্পাকো ফয়েলস লিমিটেডে লাগা আগুন। ভবনটি থেকে এখনো আগুন জ্বলতে দেখা গেছে। নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সদস্যরা। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ২৫জনে।

এদিকে, বিস্ফোরণের পর আগুনে দগ্ধ রিপন দাশ (৩৫) নামে আরেক ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, রোববার ভোরে তিনি মারা যান। তাঁর শরীরের ৯০ শতাংশ পুড়ে গিয়েছিল।

এছাড়া অগ্নি দুর্ঘটনায় আহত অন্তত ৩৫ জন টঙ্গী সরকারি হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও উত্তরা আধুনিক মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

এদিকে রাত থেকে রোববার সকাল পর্যন্ত আর কোন লাশ উদ্ধার করা হয়নি ভবন থেকে। তবে ধ্বংসাবশেষ সরানোর আগ পর্যন্ত মৃতের সংখ্যা নিশ্চিত করা যাচ্ছে না বলে জানিয়েছে ফায়ার সার্ভিস।

কারখারা ভবনের আশেপাশে ভীড় জমিয়ে আছে নিখোঁজদের স্বজনরা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ভবনটি ও এর আশেপাশের এলাকা ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব।

শনিবার সকালে সিলেটের বিএনপির সাবেক সংসদ সদস্য সৈয়দ মো. মকবুল হোসেনের মালিকানাধীন টঙ্গীর ট্যাম্পাকো ফয়েলস লিমিটেডের বয়লার বিস্ফোরিত হয়ে নিচতলায় আগুন লাগে। এতে ২৫ জন নিহত হয়। আহত হয় অর্ধ শতাধিক মানুষ। এখনও নিখোঁজ রয়েছেন অনেকে।

আরএইচ/

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh