• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

খুনি ওবায়দুলকে গ্রেপ্তার করতে ৪৮ ঘন্টা সময় চেয়েছে পুলিশ

অনলাইন ডেস্ক
  ২৯ আগস্ট ২০১৬, ১২:৩৮

পুলিশ ৪৮ ঘন্টার মধ্যে রিশা’র হত্যাকারীকে গ্রেপ্তারের প্রতিশ্রুতি দেয়ায় মঙ্গলবার দুপুর ১২টা পর্যন্ত আন্দোলন স্থগিত করেছে শিক্ষার্থীরা। রোববার দুপুরে রমনা বিভাগ পুলিশের সহকারী কমিশনার শিবলী নোমান উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সামনে গিয়ে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত করার অনুরোধ জানান। তিনি বলেন, খুনি ওবায়েদের ছবি ও ঠিকানা পুলিশের হাতে এসেছে । এখন তাকে গ্রেপ্তার করা সময়ের ব্যাপার মাত্র।

এর আগে সুরাইয়া আক্তার রিশা হত্যার প্রতিবাদে সড়ক অবরোধ করে শিক্ষার্থী ও অভিভাবকরা। এসময় তারা খুনি ওবায়দুল খানকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।দুপুর ১২টা থেকে তারা রাজধানীর ব্যস্ততম কাকরাইল সড়কটি অবরোধ করলে তীব্র যানযটের সৃষ্টি হয়।

সোমবার সকাল থেকে প্রতিষ্ঠানটির ক্যাম্পাসে বিক্ষোভ-মিছিল করে শিক্ষার্থীরা। সোমবারও স্কুলে কোনো ক্লাস হয়নি।

দুপুর ১২টার পর শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদ স্কুলে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের আন্দোলনের সাথে একাত্ত্বতা প্রকাশ করে অবিলম্বে হত্যাকারীকে গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানান।

উল্লেখ্য, ২৪ আগস্ট রাজধানীর উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের সামনে কাকরাইল ফুটওভার ব্রিজে ইস্টার্ন মল্লিকা মার্কেটের বৈশাখী টেইলার্সের কার্টিং মাস্টার ওবায়দুল খান রিশাকে ছুরিকাঘাত করেন। রোববার সকালে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রিশা মারা যান। এ ঘটনায় রিশার মা তানিয়া আহমেদ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

মন্তব্য করুন

daraz
  • অপরাধ এর পাঠক প্রিয়
X
Fresh