• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আগের কাজ, শেষ হয়নি ষষ্ঠ দিনেও

মোঃ কামাল হোসেন
|  ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৩৭ | আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৭, ২২:৪৪
চলছে অমর একুশে গ্রন্থমেলা। দর্শনার্থীদের এই সংক্রান্ত বিভিন্ন তথ্য ও নির্দেশিকা দিতে মেলার প্রবেশপথে বড় এলইডি মনিটর বসানোর কথা থাকলেও ষষ্ঠ দিনে তা হয়নি।

মেলার জন্য বাংলা একাডেমি ও সোহরাওয়ার্দী উদ্যানের নির্ধারিত অংশের প্রবেশপথ ঘুরে এ তথ্যের সত্যতা মিলেছে।

এবারের মেলার স্টল বরাদ্দ হয়েছে ডিজিটালি লটারি প্রক্রিয়ায়। গেলোবারের চেয়ে এবার নান্দনিকতা বাড়াতে বেশকিছু নতুন বিষয় যোগ করা হবে বলে আয়োজক কমিটির পক্ষ থেকে আগেই জানানো হয়। সর্বোচ্চ নিরাপত্তার দিকটি বিবেচনায় রেখেই এমন সিদ্ধান্ত হয়। 

মেলা উপলক্ষে গেলো ৩০ জানুয়ারি আয়োজিত সংবাদ সম্মেলনে জানানো হয়, মূল ২টি প্রবেশপথে দৃষ্টিনন্দন ২টি ফটকে বসিয়ে ইলেকট্রনিক বোর্ডের মাধ্যমে দেয়া হবে মেলা সংক্রান্ত বিভিন্ন নির্দেশিকা।

মেলায় আসা সরকারি তিতুমীর কলেজের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী শাহাবুদ্দিন আলম আরটিভি অনলাইনকে বলেন, যারা কাছাকাছি থাকে তারা হয়তো মেলার অনেক তথ্য জানতে পারে, কিন্তু যারা দূর থেকে আসে বা প্রথমবারের মতো আসে তাদের জন্য একটু সমস্যা হয়। এবার প্রবেশপথে তথ্য সহায়ক এলইডি মনিটর থাকার কথা থাকলেও তা এখনো বসানো হয়নি।

তিনি বলেন, সমস্যা সমাধানের উদ্যোগ নিয়েও তা বাস্তবায়ন না করাটা খুবই হতাশাজনক।

ব্যর্থতার কথা স্বীকার করে মেলা পরিচালনা কমিটির সদস্যসচিব জালাল আহমেদ আরটিভি অনলাইনকে বলেন, যারা আমাদের ইভেন্ট ম্যানেজমেন্টের দায়িত্বে ছিল তারা এটি সময়মতো করতে পারেনি। তাদের সঙ্গে আমার কথা হয়েছে। তারা জানিয়েছে মঙ্গলবারের মধ্যেই এলইডি মনিটর দুটি বসানো হবে।

কে/ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়