• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

সুরঞ্জিতের মরদেহ জিগাতলায়, নেয়া হচ্ছে ঢাকেশ্বরী মন্দিরে

স্টাফ রিপোর্টার, আরটিভি অনলাইন

  ০৫ ফেব্রুয়ারি ২০১৭, ১০:৫৩

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সুরঞ্জিত সেনগুপ্তের মরদেহ সকাল নয়টার দিকে তাঁর জিগাতলার বাসায় নিয়ে যাওয়া হয়েছে। খবর পেয়ে বিপুল সংখ্যক নেতাকর্মী সেখানে ভিড় করেন।

জিগাতলার বাসায় ছুটে গেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর নানক, দলের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ, শরীফ নুরুল আম্বিয়া (জাসদ-আম্বিয়ার), বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেননসহ অনেকেই। বেলা ১২টার দিকে মরদেহ নেয়া হবে ঢাকেশ্বরী মন্দিরে, সেখানে আনুষ্ঠানিকতা শেষে দুপুর তিনটায় নেয়া হবে জাতীয় সংসদে।

আগামীকাল সোমবার সকাল নয়টায় মরদেহ যাবে সিলেটে। সকাল ১০টায় সেখানে শ্রদ্ধা নিবেদন করা ​হবে। বেলা ১১টায় মরদেহ যাবে সুনামগঞ্জ। এরপর সেখান থেকে মরদেহ তাঁর নির্বাচিত এলাকা দিরাই ও শাল্লাতে নেয়া হবে।

সুরঞ্জিতের জিগাতলার বাসায় কথা হয় আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান মাহমুদের সঙ্গে। তিনি আরটিভিকে বলেন, ‘তরুণ বয়স থেকে সুরঞ্জিত সেনগুপ্ত রাজনীতি করতেন। তার মতো একজন অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান দেশে দ্বিতীয়জন আর নেই। তার অভাব অপূরণীয়।’

রোববার ভোর রাত চারটার দিকে রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর।

এআর

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh