• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নেতা বাড়ছে, কর্মী কমছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৯ জানুয়ারি ২০১৭, ২০:০৬

সার্চ কমিটির সুপারিশ অনুযায়ী রাষ্ট্রপতি যে নির্বাচন কমিশন গঠন করবেন, তাতে আওয়ামী লীগের পূর্ণ সমর্থন থাকবে। বললেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

রোববার দুপুরে রংপুর জিলা স্কুল মাঠে আওয়ামী লীগের বিভাগীয় যৌথ কর্মীসভায় তিনি এসব কথা বলেন।

কাদের বলেন, আওয়ামী লীগ আসছে সংসদ নির্বাচন নারায়ণগঞ্জের মতো স্বচ্ছ করতে চায়। এজন্য নির্বাচন কমশিনকে দরকারি সহযোগিতা দেবে সরকার। বিএনপির একজন নেতা সার্চ কমিটির সদস্যদের নিয়ে আশাবাদী, আরেকজন হতাশ। তাদের কথা ও কাজে কোনো মিল নেই।

নেতা উৎপাদন নয়, কর্মী উৎপাদনের আহবান জানিয়ে তিনি বলেন, ভবিষ্যতে ত্যাগী কর্মীদের যথাযথ মূল্যায়ন করা হবে। দল ভারি করার জন্য খারাপ লোকদের দলে টানবেন না। আমাদের দলে নেতা বাড়ছে, কর্মী কমছে। এটা দুর্ভাগ্যজনক।

আদর্শের রাজনীতি করার জন্য নেতাকর্মীদের আহবান জানিয়ে মন্ত্রী বলেন, সাম্প্রদায়িক উগ্রবাদ এখন আমাদের প্রধান বিপদ। একে প্রতিহত করতে হবে। পরাজিত করতে হবে।

আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে এতে আরো বক্তব্য দেন যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, আফম বাহাউদ্দিন নাসিম, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমসহ স্থানীয় নেতারা।

যৌথ কর্মীসভায় রংপুর বিভাগের ৮ জেলার ৫৪ উপজেলার নেতাকর্মীরা অংশ নেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh