• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বিএনপিকে উচিত জবাব দিয়েছে নারায়ণগঞ্জবাসী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ ডিসেম্বর ২০১৬, ১৯:৩৪

আইভীকে ফের নির্বাচিত করার মধ‌্য দিয়ে জনগণ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় গুরুত্ব দিয়েছে। এর মাধ্যমে নির্বাচন নিয়ে বিএনপিকে উচিত জবাব দিয়েছে নারায়ণগঞ্জবাসী। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ডা. সেলিনা হায়াৎ আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র হিসেবে টানা দ্বিতীয় মেয়াদে র্নিবাচিত হবার পর শুক্রবার গণভবনে দেখা করতে গেলে তিনি এসব কথা বলেন।

নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব‌্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে। আইভী পুনর্নির্বাচিত হওয়ায় সরকারের চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাবার পাশাপাশি নতুন প্রকল্প নিতে পারবেন।

প্রধানমন্ত্রী বলেন, আন্দোলনের নামে বিএনপি মানুষ পুড়িয়ে মেরেছে। গাড়ি পুড়িয়েছে। দেশের সম্পদ নষ্ট করেছে। ৯৩ দিন আন্দোলনের নামে তারা জ্বালা-পোড়াও করেছে। এদেরকে জনগণ কেনো ভোট দেবে। এদের ভোট চাওয়ার অধিকারটা কোথায়?

তিনি বলেন, সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময় খেয়াল করলেই বোঝা যাবে। ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে যেসব অর্জন করেছিল, তা ২০০৮ সালে এসে আর পায়নি। ২০০১ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর অনেক উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দেয়ায় এটা হয়েছিল।

এসময় তিনি আইভীকে অভিনন্দনও জানান।

এর আগে আইভী নিজের বক্তৃতায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, আমার এ বিজয় আমি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, যার জন্ম না হলে বাংলাদেশ স্বাধীন হতো না, তাকেসহ সব মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে উৎসর্গ করছি। এ নির্বাচন প্রমাণ করেছে, শেখ হাসিনার অধীনে যেকোনো নির্বাচন সুষ্ঠু হওয়া সম্ভব।

বৃহস্পতিবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগে দু’দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান ছিলেন তিনি।

এসজে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh