• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মাশরাফি দেশের বড় সম্পদ : প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ অক্টোবর ২০১৮, ১৪:১২
ফাইল ছবি

বৃহস্পতিবার (৪ অক্টোবর) সকালে গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন মেলা উদ্বোধনের পর ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে কয়েকটি জেলার সঙ্গে সংযুক্ত হয়ে স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করেন। এর মধ্যে একটি ছিল নড়াইলের লোহাগড়া।

প্রধানমন্ত্রী সেখানের মানুষের সঙ্গে কথা বলেন। নড়াইলের উন্নয়নে সরকারে নেয়া পদক্ষেপের কথা বলেন। নড়াইলের লোহাগড়ার সাধারণ মানুষের সঙ্গে সংযুক্ত হয়ে একথা বলেন তিনি।

শেখ হাসিনা বলেন, আমি নড়াইলের সংসদ সদস্য ছিলাম। নড়াইলের প্রতি আমার দায়িত্ব রয়েছে। এখন যিনিই সংসদ সদস্য সদস্য হোন না কেন। আমি বহুবার নড়াইলে এসেছি। এটি আমার নিজের জায়গা।

নড়াইলের প্রশংসা করতে গিয়ে এক পর্যায়ে প্রধানমন্ত্রী বলেন, আপনাদের বড় সম্পদ রয়েছে। আমরা ক্রিকেটে ভালো করছি। মাশরাফি সেখানে রয়েছে। সবচেয়ে বড় সম্পদই তো মাশরাফি। আপনারা তার জন্য দোয়া করবেন।

শেখ হাসিনা বলেন, এই যে তার (একজন উপকারভোগীর) মনের যে চেতনা, কারও কাছে হাত পেতে চলব না। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাস, তাকে মানুষের কাছে ভিক্ষা করে চলতে হতো। তার আজ পুর্নবাসন হয়েছে। নিজের কাজ নিজে করে খেতে পারছেন। এটাই সবথেকে বড় কথা।

ভিডিও কনফারেন্সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বরগুনার তালতলী উপজেলা, বাগেরহাটের ফকিরহাট উপজেলা ও রংপুরের পীরগঞ্জ উপেজলায় সংযুক্ত হয়ে স্থানীয় জনগণের সঙ্গে মতবিনিময় করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী কার্যালয়ের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) বিষয়ক মুখ্য সমন্বয়ক আবুল কালাম আজাদ। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব মো. নজিবুর রহমান।

আরও পড়ুন :

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যুদ্ধ নয়, আলোচনায় সমাধান সম্ভব : প্রধানমন্ত্রী
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী 
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
ঢাকায় কাতারের আমির, প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠক আজ
X
Fresh