• ঢাকা বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ৫ আশ্বিন ১৪২৫

জামিনে মুক্ত যাত্রী কল্যাণ সমিতির মোজাম্মেল হক

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৩৩ | আপডেট : ১৪ সেপ্টেম্বর ২০১৮, ০৮:৫৩
জামিনে মুক্তি পেয়েছেন বাংলাদেশ যাত্রী কল্যাণ সমিতির মহাসচিব মোজাম্মেল হক। চাঁদাবাজির মামলায় নয় দিন কারাভোগের পর বৃহস্পতিবার রাত সাড়ে আটটায় তিনি কেরানীগঞ্জে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান।

এসময় কারাফটকে তাকে ফুলের মালা দিয়ে বরণ করেন যাত্রী কল্যাণ সমিতির সদস্য, পরিবার, সহকর্মী ও স্বজনরা। গণমাধ্যমের কাছে বিষয়টি নিশ্চিত করেছেন তার আইনজীবী ব্যারিস্টার জ্যোতির্ময় বড়ুয়া।

তিনি জানান, গত ৮ সেপ্টেমর বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক আইনে কাফরুল থানায় দায়ের করা গত ফেব্রুয়ারি মাসের এক মামলায় গ্রেপ্তার দেখানোর আবেদন করে পুলিশ, একইসঙ্গে কাফরুল থানা পুলিশ তার ১০ দিনের রিমান্ড আবেদন করে। কাফরুল থানার দায়ের করা মামলার আবেদনের শুনানির দিন ধার্য ছিল আজ। শুনানিতে বিচারক সেই আবেদন নাকচ করে দেওয়ায় মোজাম্মেল হক চৌধুরীর কারামুক্তিতে কোনও বাধা ছিল না।

গত ৪ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর থানায় মোজাম্মেল হক চৌধুরীর বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগে মামলা দায়ের করেন দুলাল নামের এক ব্যক্তি। বুধবার (৫ সেপ্টেম্বর) দিবাগত রাত ৩টার দিকে মোজাম্মেল হককে গ্রেপ্তার করে পুলিশ। পরদিন তাকে একদিনের জন্য রিমান্ডে নেয় পুলিশ।
-------------------------------------------------------
আরও পড়ুন   : হোটেল ইন্টারকন্টিনেন্টালে এলে অনেক স্মৃতি মনে পড়ে: প্রধানমন্ত্রী
-------------------------------------------------------

এদিকে মোজাম্মেল হক তার ফেসবুক পাতায় রাতে জানান, কতিপয় পরিবহন দুবৃর্ত্ত ও এই সেক্টরের কিছু দুর্নীতিবাজ কর্মকর্তাদের ষড়যন্ত্রের শিকার হয়ে নয় দিন কারাভোগের পর আজ রাত ৮টা ৩৬মিনিটে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি লাভ করেছি।আমার মুক্তির জন্য আমি মহান আল্লাহর কাছে শুকরিয়া জ্ঞাপন করছি। মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা জানাচ্ছি। মাননীয় বিচারকদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। দেশব্যাপী আলোচিত চাঞ্চল্যকর মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলায় আমাকে জামিন দেওয়ায় ন্যায় বিচারের পথে একধাপ এগিয়েছে বলে আমি মাননীয় বিচারকদের প্রতি কৃতজ্ঞ।

দুঃসময়ে আমার পাশে দাড়ানোর জন্য গণমাধ্যমের অকৃত্রিম বন্ধুদের অনেক অনেক ধন্যবাদ জানাই। যারা সামাজিক গণমাধ্যামে আমাকে নিয়ে লিখেছেন তাদের প্রতিও কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার প্রিয় দেশবাসী মা বোনেরা যারা আমার জন্য অকাতরে দোয়া করেছেন তাদের শ্রদ্ধা, ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাই।

আরও পড়ুন   :

এমকে

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়