• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

ঢাবি ছাত্রকে পিটিয়ে পুলিশে সোপর্দ

ঢাবি সংবাদদাতা
|  ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৬ | আপডেট : ০৭ সেপ্টেম্বর ২০১৮, ২৩:৪৮

ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজকল্যাণ ও গবেষণা ইনস্টিটিউটের সান্ধ্যকালীন কোর্সের ছাত্র আহম্মেদ উল্লাহ সাদ্দামকে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়েছে।

গত বুধবার দিনগত রাত নয়টা থেকে একটা পর্যন্ত মারধর করে শাহবাগ থানার পুলিশের কাছে তাকে সোপর্দ করে সদ্য বিলুপ্ত ঢাবির সলিমুল্লাহ মুসলিম হল শাখা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক কাউসার আল আমিন।

জানা গেছে, বুধবার রাত নয়টার দিকে সমাজকল্যাণ ইনস্টিটিউট থেকে ক্লাস করে বের হওয়ার পর সাদ্দামকে কাউসার আল আমিনসহ কয়েকজন ধরে নিয়ে যায়। তারা তাকে ঢাকা কলেজের পুকুরপাড়ে নিয়ে মারধর করে। মারধরের এক পর্যায়ে তিনি গাঁজা ও ফেনসিডিল নিয়ে ঘোরেন বলে স্বীকারোক্তি দিতে বলা হয়। কিন্তু তিনি স্বীকারোক্তি না দেয়ায় তাকে আরও মারধর করা হয়। তাকে তার বাসা থেকে এক লাখ টাকা নিয়ে দিতে বলা হয়। এতেও রাজি না হওয়ায় তাকে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে নিয়ে যাওয়া হয়। সেখানে কয়েক দফা মারধরের পর তিনি বিএনপি করে এই মর্মে স্বীকারোক্তি আদায় করে তাকে শাহবাগ থানায় সোপর্দ করা হয়।

মারধরের বিষয়ে জানতে চাইলে ঘটনার সঙ্গে সম্পৃক্ততার কথা অস্বীকার করেন অভিযুক্ত কাউসার আল আমিন।

এই বিষয়ে ঢাবি প্রক্টর এ কে এম গোলাম রাব্বানী বলেন, এই ছাত্রকে পুলিশে দেয়া হয়েছে কিছু তথ্য জানার জন্য। জিজ্ঞাসাবাদ শেষে পুলিশ আমাকে জানাবে কেন তাকে থানায় নেয়া হয়েছে।

পুলিশে সোপর্দের বিষয়ে জানতে চাইলে শাহবাগ থানার তদন্ত কর্মকর্তা জাফর আলী বিশ্বাস জানান, সাদ্দাম তাদের কাছে আছেন। তার ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে।

আরও পড়ুন :

কে/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়