• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

আরও নয় শিক্ষার্থী জামিনে মুক্তি

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২০ আগস্ট ২০১৮, ১৩:২৪ | আপডেট : ২০ আগস্ট ২০১৮, ১৩:৪৮

নিরাপদ সড়ক আন্দোলনের সময় পুলিশের কাজে বাধা দেয়ার অভিযোগে করা মামলায় গ্রেপ্তার আরও নয় শিক্ষার্থী সোমবার জামিনে কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

এদিন সকাল নয়টার দিকে তারা মুক্তি পান বলে জানিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুর রহমান। কাগজপত্র হাতে পাওয়ার পর সোমবার সন্ধ্যার মধ্যে বাকি শিক্ষার্থীরাও মুক্তি পাবেন বলে জানান তিনি।

মুক্তি পাওয়া শিক্ষার্থীরা হলেন- ভাটারা থানা এলাকা থেকে গ্রেপ্তার হওয়া নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের মাইক্রোবায়োলজি বিভাগের দ্বিতীয় বর্ষের শাখাওয়াত হোসেন, বিবিএ তৃতীয় বর্ষের আজিজুল করিম, ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশ(আইইউবি) এর বিবিএ চতুর্থ সিহাব শাহরিয়ার এবং ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের তরিকুল ইসলাম। বাড্ডা থানা এলাকা থেকে গ্রেপ্তার হওয়া ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ইলেকট্রিক্যাল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ বর্ষের রেদওয়ান আহমেদ ও প্রথম বর্ষের এ এইচ এম খালেদ রেজা, জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের তৃতীয় বর্ষের রাশেদুল ইসলাম; সাউথ ইস্ট বিশ্ববিদ্যালয়ের ফার্মেসি বিভাগের জাহিদুল হক এবং টেক্সটাইল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের নূর মোহাম্মদ।

এর আগে গতকাল রোববার সন্ধ্যায় এই নয় শিক্ষার্থী জামিনে মুক্তি পান। তারা হলেন- ভাটারা থানা এলাকায় গ্রেপ্তার আইইউবি’র ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের পঞ্চম সেমিস্টারের ফরিদ আহমেদ, নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ দ্বিতীয় বর্ষের মেহেদী হাসান এবং বিবিএ শেষ বর্ষের সামাদ মর্তুজা বিন আজাদ।

-----------------------------------------------------
আরও পড়ুন : খুলনায় তেলের ডিপোতে অগ্নিকাণ্ড, নিহত ২
-----------------------------------------------------

বাড্ডা থানা এলাকা থেকে গ্রেপ্তার হওয়া ব্র্যাক ইউনিভার্সিটির কম্পিউটার ইঞ্জিনিয়ারিং বিভাগের রেজা রিফাত ওরফে আখলাক, ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির ফার্মেসি বিভাগের মুশফিকুর রহমান, আহসানউল্লাহ বিশ্ববিদ্যালয়ের ইন্ডাস্ট্রি ও প্রোডাকশন ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম সেমিস্টারের ইফতেখার আহমেদ, প্রেসিডেন্সিয়াল ইউনিভার্সিটির ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং একাদশ সেমিস্টারের মো. হাসান, সাউথ ইস্ট ইউনিভার্সিটির কম্পিউটার সায়েন্স বিভাগের ষষ্ঠ বর্ষের সীমান্ত সরকার ও বিবিএ ষষ্ঠ সেমিস্টারের শিক্ষার্থী ইক্তিদার হোসেন।

আরও পড়ুন : 

কে/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়