• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

হাসপাতাল থেকে পুলিশ হেফাজতে নওশাবা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৩ আগস্ট ২০১৮, ১৮:১৫
ছবি সংগৃহীত

অসুস্থতার ফলে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে গোয়েন্দা হেফাজত থেকে আজ সোমবার বিকেলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে আবারও গোয়েন্দা হেফাজতে নেয়া হয়েছে।

বিষয়টি নিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়ার সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি আরটিভি অনলাইনকে বলেন, অভিনেত্রী নওশাবাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে আনা হয়। এরপর প্রাথমিক চিকিৎসার পর আবারও গোয়েন্দা হেফাজতে নেয়া হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে গেলো ৪ আগস্ট রাতে রাজধানীর উত্তরা থেকে নওশাবাকে আটক করে র‌্যাব। সেদিন বিকেলে রাজধানীর জিগাতলায় আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে অন্য যুবকদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনায় ফেসবুক লাইভে হাজির হয়েছিলেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির এই অভিনেত্রী।

নওশাবার ফেসবুক লাইভটি ভাইরাল হয়ে যায়। গ্রেপ্তারের পর নওশাবা জানান, একজনের ফোন পেয়ে ফেসবুক লাইভে আসেন তিনি। জিগাতলায় এরকম কোনও ঘটনা ঘটেছে কিনা সেটি যাচাই-বাছাই না করেই তিনি এ তথ্য লাইভের মাধ্যমে প্রচার করেছেন।

নওশাবাকে ৫ আগস্ট তথ্যপ্রযুক্তি আইনে দায়ের করা মামলায় আদালতে হাজির করে পুলিশ সাত দিনের রিমান্ড আবেদন করে। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নওশাবাকে চার দিনের রিমান্ডে পাঠান। ১০ আগস্ট আবার দ্বিতীয় দফায় রিমান্ডে নেয়া হয় নওশাবাকে। পুলিশ ১০ দিনের রিমান্ড চাইলে ঢাকা মহানগর হাকিম আমিরুল হায়দার চৌধুরী শুনানি শেষে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।


আরও পড়ুন :

এম/জেবি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গুজব প্রতিরোধে প্রয়োজনে ফেসবুক-ইউটিউব বন্ধ করবে সরকার
ট্রেনের ভাড়া বৃদ্ধির গুজব ছড়াচ্ছে বিএনপি : রেলমন্ত্রী
আপনারা কোনো গুজবে বিভ্রান্ত হবেন না : শাবনূর
আগুন লাগার ‘গুজবে’ ট্রেন থেকে লাফিয়ে পড়ে বহু হতাহত 
X
Fresh