• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অগ্রিম টিকিট বিক্রির শেষ দিনে জনসমুদ্র কমলাপুর রেল স্টেশনে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ আগস্ট ২০১৮, ১৩:১১

রাজধানী ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে আজ রোববার ২১ আগস্টের আগাম টিকিট দেয়া হচ্ছে। সকাল ৮টা থেকে টিকিট দেয়া শুরু হয়েছে। প্রতিটি কাউন্টারের সামনে ঈদে ঘরমুখো মানুষের দীর্ঘ লাইন। রীতিমত কমলাপুর রেলওয়ে স্টেশন জনসমুদ্রে পরিণত হয়েছে।

অনেকেই টিকিটের জন্য গতকাল শনিবার রাত থেকে লাইনে দাঁড়িয়ে আছে। সময় যত গড়াচ্ছে, লাইনও তত দীর্ঘ হচ্ছে। পুরো স্টেশন এলাকা সিসিটিভি ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হচ্ছে।

কালো বাজারে টিকিট বিক্রি প্রতিরোধে রয়েছে র‌্যাব, পুলিশ, রেলওয়ে পুলিশ, আনসার বাহিনী। তাৎক্ষণিক সাজা দিতে রয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ রেলওয়ে ৮ আগস্ট থেকে ঢাকা ও চট্টগ্রাম স্টেশন থেকে একযোগে ঈদের আগাম টিকিট বিক্রি শুরু করে। আজ শেষ দিন। ১৬ থেকে ১৯ আগস্ট পর্যন্ত বিক্রি হবে ২৫, ২৬, ২৭, ২৮ আগস্টের ফিরতি টিকিট।

কমলাপুর স্টেশন ম্যানেজার সিতাংশু চক্রবর্তী বলেন, আজ ঈদ যাত্রার শেষ দিনের টিকিট বিক্রি হবে। আজকের টিকিট নিতে ভোর থেকে স্টেশনে অনেক লোক এসেছে। আগে আসলে আগে পাবে ভিত্তিতে টিকিট বিক্রি হচ্ছে। সবাই টিকিট পাবেন কিনা বলা যাচ্ছে না। তবে টিকিট যতক্ষণ আছে ততোক্ষণ দেয়া হবে। ১৭ আগস্ট থেকে এবারের ঈদ যাত্রা শুরু হবে। ২০ আগস্ট সারাদেশের উদ্দেশে মোট ৬৮টি ট্রেন ছেড়ে যাবে।

আরও পড়ুন :

এমসি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
চাঁদের ওপর নির্ভর করবে ২ দিনের ট্রেনের টিকিট বিক্রির সিদ্ধান্ত
কমলাপুরে ঘরমুখো মানুষের চাপ
X
Fresh