• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

স্বরাষ্ট্রমন্ত্রীর গাড়িতে বাসের ধাক্কা, চালক-হেলপার ৪ দিনের রিমান্ডে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ আগস্ট ২০১৮, ১৯:৫৪

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের গাড়িতে ধাক্কা দেয়ার ঘটনায় আটক নিউ ভিশন পরিবহনের চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে চার দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

আজ শনিবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক রুহুল আমীন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন।

শেরেবাংলা নগর থানার আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক ইউসুফ হোসেন বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন।

শুক্রবার রাতে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল রোগী দেখতে শেরেবাংলা নগরে অবস্থিত জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে যান। রোগী দেখে তিনি নাখালপাড়ার উদ্দেশে রওনা হন। মন্ত্রীর গাড়িটি হাসপাতালের সামনে কলেজ গেটের বিপরীতে গেলে পেছন দিক থেকে নিউ ভিশন পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব-১১-৭৪৭৫) ধাক্কা দেয়। সঙ্গে সঙ্গে বাসটি জব্দ করা হয়।

বাসটি মিরপুর থেকে মতিঝিলের দিকে যাচ্ছিল। তখন হেলপার ইব্রাহীম খলিল ইমন (২২) বাসটি চালাচ্ছিল। তার কোনও ড্রাইভিং লাইসেন্স ছিল না। ঘটনার পর চালক মানিক মিয়া ও হেলপার ইব্রাহীম খলিল ইমনকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় পুলিশ পরিদর্শক এখলাসুর রহমান বাদী হয়ে শেরেবাংলা নগর থানায় একটি মামলা করেন।

এসআর/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ট্রেনের ধাক্কায় রাজমিস্ত্রীর মৃত্যু
বাল্টিমোরে জাহাজের ধাক্কায় সেতু ধসে পড়ার ঘটনায় যা জানা গেল
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
নববর্ষ উদযাপনে মানতে হবে যেসব বিধিনিষেধ
X
Fresh