• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

ট্রাফিক সপ্তাহের পঞ্চম দিনে ৪৪৮৪ টি মামলা, ৭৭ মোটরসাইকেল আটক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ আগস্ট ২০১৮, ১৩:০২

রাজধানীতে ট্রাফিক সপ্তাহ উপলক্ষে ফিটনেসবিহীন যানবাহন ও ড্রাইভিং লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে তল্লাশি অব্যাহত রাখে পুলিশ। নগরীর মোড়ে মোড়ে চৌকি বসিয়ে চলে অভিযান।

ট্রাফিক সপ্তাহের পঞ্চম দিনে (৯ আগস্ট) ট্রাফিক আইন অমান্যকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ৪৪৮৪ টি মামলা করেছে ডিএমপি’র ট্রাফিক বিভাগ। আটক করা হয়েছে ৭৭ টি মোটরসাইকেল।

ট্রাফিক বিভাগ সূত্রে জানানো হয়, উল্টোপথে গাড়ি চালানোর কারণে ৪৬৯ টি, হাইড্রোলিক হর্ন ব্যবহার করার দায়ে ১০০টি, হুটার ও বিকন লাইট ব্যবহার করার জন্য ৭ টি, মাইক্রোবাসে কালো গ্লাস ব্যবহার করার জন্য ৩২ টি ও বিভিন্ন স্টিকার ব্যবহার করার দায়ে ১টি গাড়ির বিরুদ্ধে মামলা করা হয়েছে।
-------------------------------------------------------
আরও পড়ুন : নয় দিন পর দক্ষিণাঞ্চলের ৮ রুটে বাস চলাচল শুরু
-------------------------------------------------------

এছাড়াও ড্রাইভিং লাইসেন্স না থাকায় ১১১৬টি, গাড়ির ফিটনেস না থাকার কারণে ২০৯টি, ট্রাফিক আইন অমান্য করার কারণে ২৪৫৮ টি মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। গাড়ি চালানোর সময় মোবাইলফোন ব্যবহার করায় ২ ভিডিও এবং ১৩টি সরাসরি মামলা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (৯ আগস্ট) ডিএমপি’র ট্রাফিক বিভাগ কর্তৃক সকাল সাতটা থেকে বিকাল তিনটা পর্যন্ত অভিযান পরিচালনা করে এসব মামলা করা হয়। ডিএমপি পরিচালিত এই ট্রাফিক সপ্তাহ ৫ আগস্ট থেকে শুরু হয়ে ১১ আগস্ট, ২০১৮ পর্যন্ত চলবে।

আরও পড়ুন :

আরসি /জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh