• ঢাকা বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮, ১ ভাদ্র ১৪২৫

উল্টোপথে গাড়ি দেখে রাস্তা থেকেই ফেসবুক লাইভে ইলিয়াস কাঞ্চন (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৯ আগস্ট ২০১৮, ২৩:১১ | আপডেট : ০৯ আগস্ট ২০১৮, ২৩:২৯

‘নিরাপদ সড়ক চাই’ সংগঠনের চেয়ারম্যান চিত্র নায়ক ইলিয়াস কাঞ্চন শিল্পকলা একাডেমি রোড হয়ে অফিসে যাচ্ছিলেন। যানজটের কারণ উদঘাটন করতে মোবাইল ফোন হাতে নেমে পড়েন রাস্তায়। শেষমেশ বুঝতে পারলেন যানজটের কারণ কিছু চালকের উল্টোপথে যাত্রা। এসব চালককে সবার কাছে পরিচয় করিয়ে দিতে নিজের ফেসবুক ফ্যানপেজ থেকেই লাইভে আসেন তিনি।

লাইভ ভিডিওতে দেখা যায়, ইলিয়াস কাঞ্চনকে গাড়ি থেকে নামতে দেখে কিছু মোটরসাইকেল পথ পরিবর্তন করতে শুরু করেছেন। কিছু চালক মুখ ঘুরিয়ে দাঁড়িয়েছেন।
-------------------------------------------------------
আরও পড়ুন : লালমনিরহাটে অস্ত্র-গুলিসহ চার জেএমবি গ্রেপ্তার
-------------------------------------------------------

ইলিয়াস কাঞ্চনকে বলতে শোনা যায়, আপনারা দেখেন, ‘নিয়মশৃঙ্খলা রক্ষা করার জন্য এই যে ছেলেরা নামল রাস্তায়; এবার আপনারা এই বাইকওয়ালাদের দেখেন। এরা পুরো রাস্তাটা বন্ধ করে দিয়ে বসে আছে। এই যে চেহারাটা দেখান…..। দেখান চেহারা! এই মানুষগুলো উল্টোপথ দিয়ে এসে সব মানুষকে কষ্ট দিচ্ছে! রাস্তা বন্ধ করে রাখছে….। এরা আবার এই দেশে নিয়ম চায়!’

শেষমেশ ইলিয়াস কাঞ্চন ধমক দিয়ে উল্টোপথে আসা সব মোটরসাইকেল সরিয়ে রাস্তাটি ফাঁকা করতে সক্ষম হন। তার ফ্যানপেজ থেকে ভিডিওটি লাইভ হওয়ার পর তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়।

উল্লেখ্য, গত ২৯ জুলাই দুপুরে রাজধানীর বিমানবন্দর সড়কের কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনে এমইএস বাস স্ট্যান্ডে জাবালে নূর পরিবহনের দুই বাসের চালকের রেষারেষির ফলে একটি বাসের চাকায় পিষ্ট হয়ে দুই শিক্ষার্থী নিহত হন।

নিহতরা হলেন শহীদ রমিজউদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আব্দুল করিম রাজিব এবং একাদশ শ্রেণির ছাত্রী দিয়া খানম মিম। এরপর থেকেই নিরাপদ সড়কের দাবিতে আন্দোলন শুরু করেন শিক্ষার্থীরা। গাড়ি ভাংচুর এবং শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনাও ঘটে।

আরও পড়ুন : 

কে/ এমকে 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়