• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ইস্ট-ওয়েস্ট দুইদিন ও ব্র্যাক ইউনিভার্সিটি একদিন বন্ধ

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৬ আগস্ট ২০১৮, ২০:৫৬

বেসরকারি ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটি দুইদিন এবং ব্র্যাক ইউনিভার্সিটি একদিন বন্ধ রাখার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠান দুটির কর্তৃপক্ষ।

সোমবার রাত সোয়া আটটার দিকে ইস্ট-ওয়েস্ট ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা এস এম মহিউদ্দিন আরটিভি অনলাইনকে জানান, অনিবার্য কারণে আগামী মঙ্গলবার ও বুধবার বিশ্ববিদ্যালয় বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

এর আগে সন্ধ্যায় এক বিজ্ঞপ্তিতে ব্র্যাক ইউনিভার্সিটি কর্তৃপক্ষ জানিয়েছে, আগামীকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের সব ধরনের কার্যক্রম বন্ধ থাকবে। শিক্ষার্থীদের আসন্ন পরীক্ষায় বর্ধিত ছুটি হিসেবে এই ছুটি ঘোষণা করা হল।

উল্লেখ্য, গত শনিবার জিগাতলায় শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে সোমবার রাজধানীর আফতাবনগর ও বসুন্ধরা গেট এলাকায় নিজেদের ক্যাম্পাসের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটি ও নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

এসময় তাদের সঙ্গে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী এবং হেলমেট পড়া কয়েকজন আক্রমণকারীর সংঘর্ষ হয় বলে জানা গেছে। ক্যাম্পাসের ভেতরে আশ্রয় নেয়া শিক্ষার্থীদের লক্ষ্য করে হামলাকারীরা ইটপাটকেল নিক্ষেপ করে। জবাবে শিক্ষার্থীরাও হামলাকারীদের উদ্দেশ্যে ইট ছুড়ে মারে।

আরও পড়ুন :

কে/ এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন প্রধানমন্ত্রী : অর্থমন্ত্রী
শনিবার কোথায় কখন গ্যাস থাকবে না, জানাল তিতাস
বন্ধুদের সঙ্গে গোসল করতে নেমে আর ফিরল না সোহান
ইরানের আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা জোরদার, ৩ শহরে ফ্লাইট বন্ধ
X
Fresh