• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

মার্কিন রাষ্ট্রদূতের গাড়ি ও সুজন সম্পাদকের বাড়িতে হামলার অভিযোগ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০৫ আগস্ট ২০১৮, ১৩:২২ | আপডেট : ০৫ আগস্ট ২০১৮, ১৩:৪২
বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে এবং বেসরকারি সংস্থা সুশাসনের জন্য নাগরিক-সুজন সম্পাদক অধ্যাপক বদিউল আলম মজুমদারের বাড়িতে হামলার অভিযোগ ওঠেছে।

শনিবার রাত ১১টার দিকে রাজধানীর মোহাম্মদপুরে মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলা করেছে দুর্বৃত্তরা। এতে রাষ্ট্রদূতের ড্রাইভার আহত হয়েছেন। 

সুজন সম্পাদক অধ্যাপক বদিউল আলম আরটিভি অনলাইনকে জানান, বাংলাদেশ থেকে মার্শা বার্নিকাটের বিদায় উপলক্ষে বাসায় এ নৈশভোজের আয়োজন করা হয়েছিল। রাত ১১টার সময় রাতের খাবার খেয়ে মার্কিন রাষ্ট্রদূত বাসা থেকে বের হয়ে যখন গাড়িতে উঠছিলেন তখন উনার গাড়িতে হামলা চালানো হয়। ড্রাইভার আহত হন। এতে আমার ছেলেও আহত হয়। তখন তারা গাড়িও ধাওয়া করে, ইটপাটকেলও ছোঁড়ে। তারা আমার বাড়িতে ইটপাটকেল ছোড়ে আমার বাড়ি জানালা ভেঙেছে, গেট ভেঙে ভেতরে প্রবেশ করার চেষ্টা করে। রাতভর এক ভীতিকর পরিস্থিতি পার করেছি। 

এ বিষয়ে থানায় কোনও অভিযোগ করেছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি মোহাম্মদ থানায় একটি অভিযোগ করেছি। পুলিশ বলেছেন, বিষয়টি তারা দেখছেন। 

এ বিষয়ে মোহাম্মদ থানার ওসির মোহাম্মদপুর থানার ওসি জামাল উদ্দিন মীরের আরটিভি অনলাইনকে বলেন, মার্কিন রাষ্ট্রদূত মার্শা বার্নিকাটের গাড়িতে হামলার একটি সাধারণ অভিযোগ করেছেন সুজন সম্পাদক। আমরা অভিযোগ পাওয়ার পর বিষয়টি নিয়ে তদন্ত চালাচ্ছি। 

এমসি/এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়