• ঢাকা শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ৬ আশ্বিন ১৪২৫

ঢাকার বিভিন্ন পয়েন্টে আজও শিক্ষার্থীদের অবরোধ

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ০১ আগস্ট ২০১৮, ১২:০২ | আপডেট : ০১ আগস্ট ২০১৮, ১২:২৫
রাজধানীতে বাসচাপায় শিক্ষার্থী নিহত হওয়ার প্রতিবাদে রাজধানী বুধবারও রাস্তায় নেমে বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

আজ বুধবার সকাল থেকে রাজধানীর ফার্মগেট, উত্তরা এলাকায় রাস্তা বন্ধ করে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। 

সকাল ১০টার দিকে ফার্মগেট মোড়ে ২ পাশের সড়কেই অবস্থান নিয়েছে সরকারি বিজ্ঞান কলেজ ও আশে-পাশের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

মোহাম্মদপুরে শিক্ষার্থীরা সকাল নয়টার দিকে মিছিল বের করেছে। মিরপুরে কয়েকটি কলেজের শিক্ষার্থীরা অবস্থান নিয়েছে রাস্তায়।

রাজধানীতে সরজমিন ঘুরে দেখা যায়, তীব্র পরিবহন সংকট দেখা দিয়েছে। সকালের দিকে দুই-একটি বাস চলতে দেখা গেলেও বেলা বাড়ার সঙ্গে পরিবহন শূন্য হয়ে পড়েছে। 

গাবতলীর এক ট্রাফিক সার্জেন্ট বলেন, আজ অন্যান্য দিনের তুলনায় বাসের সংখ্যা অনেক কম। 

তেজগাঁও থানার ওসি মাজহারুল ইসলাম জানান, শিক্ষার্থীরা অবস্থান নেয়ায় যান চলাচল বন্ধ রয়েছে। কোনও ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালের সামনের বিমানবন্দর সড়কে আবদুল্লাহপুর থেকে মোহাম্মদপুর রুটে চলাচলকারী জাবালে নূর পরিবহন লিমিটেডের একটি বাস সড়কের পাশে দাঁড়িয়ে থাকা শিক্ষার্থীদের ওপর উঠে যায়। এতে ঘটনাস্থলে শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র আবদুল করিম ও একই কলেজের ছাত্রী দিয়া খানম নিহত হন। পরে গুরুতর আহত এক শিক্ষার্থীকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।


আরও পড়ুন  :

এসএস 

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়