• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

দোতলা বাসচাপায় পাঠাওয়ের আরোহী নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৪ জুলাই ২০১৮, ১৫:২১

রাজধানীর বিমানবন্দর সড়কে বিআরটিসির দোতলা বাস চাপায় রাইড শেয়ারিং কোম্পানি পাঠাওয়ের এক মোটরসাইকেল আরোহী মারা গেছেন। এসময় মোটরসাইকেলটির চালকও আহত হয়েছেন।

বুধবার সকাল ৯টার দিকে এয়ারপোর্ট গোল চক্করে এ দুর্ঘটনা ঘটে।

ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দর থানার ওসি নুরে আজম মিয়া দুর্ঘটনার বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন।

এ বিষয়ে এসআই মো. শরিফ হোসেন আরটিভি অনলাইনকে বলেন, আজ সকাল ৯টার দিকে এয়ারপোর্ট গোল চক্করে বিআরটিসির একটি দোতালা বাস পেছন থেকে ধাক্কা দিলে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে বাসের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মোহাম্মদ নাজমুল হাসান ফুয়াদ (৩৫) নামে এক আরোহী মারা যান। এসময় মোটরসাইকেল চালক মিরাজুল ইসলাম আহত হয়েছেন। তাকে হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। মোটরসাইকেলটি এয়ারপোর্ট থেকে মহাখালীর দিকে যাচ্ছিল। পরে বিআরটিসির বাসটি আটক ও চালক আজিজুল হক সোহাগকে আটক করা হয়েছে।

এসআই শরিফ আরও বলেন, নিহত মোহাম্মদ নাজমুল হাসান ফুয়াদ এডিএন টেলিকম নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানের কর্তকর্তা ছিলেন। তার মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্তের জন্য নেয়া হয়েছে। নিহতের আত্মীয়স্বজন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছেন। তারা এ বিষয়ে মামলা করবেন বলে আমাদের প্রাথমিকভাবে জানিয়েছেন। তবে এ দুর্ঘটনার পর রাইড শেয়ারিং কোম্পানি পাঠাওয়ের কেউ কোন যোগাযোগ করেননি।

এমসি/এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাসচাপায় প্রাণ গেল ২ মোটরসাইকেল আরোহীর
দাঁড়িয়ে থাকা ট্রাকে মোটরসাইকেলের ধাক্কা, নিহত ২
চুয়াডাঙ্গায় বাস-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ১
নওগাঁয় ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ, স্বামী-স্ত্রী নিহত
X
Fresh