• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

এমপির ছেলে বা এমপি হোক, কেউই আইনের ঊর্ধ্বে নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৩ জুন ২০১৮, ১০:০৮

এমপির ছেলে হোক আর এমপি হোক কেউই আইনের ঊর্ধ্বে নয়। অপরাধে যেই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবে না। বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের আমারি হোটেলে সেভ অ্যান্ড সার্ভ ফাউন্ডেশন আয়োজিত একটি সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, রাজধানীর মহাখালীতে গাড়িচাপায় পথচারীর মৃত্যুর ঘটনায় এমপিপুত্র শাবাব চৌধুরী গাড়িটি চালাচ্ছিলেন কিনা বিষয়টি এখনও নিশ্চিত না। তবে সে অপরাধী প্রমাণিত হলে কোন ছাড় দেওয়া হবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গাড়ি কে চালাচ্ছিল এটি সুনিশ্চিতভাবে বলতে গেলে তদন্তের প্রয়োজন আছে। তদন্ত চলছে। তদন্তে প্রমাণিত হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

গত মঙ্গলবার রাত ১০টার দিকে রাজধানীর মহাখালীতে নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রীর গাড়ির ধাক্কায় সেলিম ব্যাপারী (৪৮) নামে এক ব্যক্তি নিহত হন।
--------------------------------------------------------
আরও পড়ুন : একাদশের দ্বিতীয় ধাপেও ভর্তি বঞ্চিত ৪৭ হাজার
--------------------------------------------------------

এ ঘটনার একাধিক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, গাড়িটি চালাচ্ছিলেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরীর ছেলে শাবাব চৌধুরী। পুলিশের একটি দায়িত্বশীল সূত্র বলছে, ‘গাড়িটির মালিক এমপি একরামুল করিম চৌধুরীর স্ত্রী কামরুন নাহার শিউলি।’ এরপরও গাড়ি ও গাড়ির চালককে শনাক্ত করতে পারেনি পুলিশ। ঘটনার দুদিন পর পুলিশ বলছে, ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজ দেখে কে গাড়ি চালাচ্ছিলেন তা শনাক্ত করা হবে। আর গাড়ির মালিকের পরিচয় নিশ্চিত হতে বিআরটিএ-তে যোগাযোগ করা হবে।

আরও পড়ুন :

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কেএনএফের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান চলছে : স্বরাষ্ট্রমন্ত্রী
পরিস্থিতি পর্যবেক্ষণে বান্দরবান যাচ্ছেন স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যাংক ডাকাতিতে জড়িতদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্রমন্ত্রী
ব্যাংক ডাকাতির ঘটনায় যা যা করার করব : স্বরাষ্ট্রমন্ত্রী
X
Fresh