• ঢাকা মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮, ১০ আশ্বিন ১৪২৫

জাতীয় ঈদ জামাত ঘিরে বিশেষ নিরাপত্তা

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৬ জুন ২০১৮, ০৮:৩০
ফাইল ছবি
রাজধানীর জাতীয় ঈদগাহের জামাত ঘিরে আইনশৃঙ্খলা বাহিনী নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে। 

পুলিশ জানায়, জাতীয় ঈদগাহের জামাতকে কেন্দ্র করে আশেপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।  র‌্যাব, পুলিশ, বিভিন্ন গোয়েন্দা সংস্থা, সোয়াত, বোম্ব ডিসপোজাল ইউনিট ও আর্চওয়ে রয়েছে। আগত সব মুসল্লিদের আর্চওয়ের মধ্য দিয়ে প্রবেশ করতে হবে। বৃষ্টিতে ছাতা আর জায়নামাজ ব্যতীত মুসল্লিরা সাথে কিছু আনতে পারবেন না। পুরো এলাকা সিসিটিভির আওতায় আনা হয়েছে।

এর আগে জাতীয় ঈদগাহ ময়দানের নিরাপত্তা নিয়ে ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, নগরবাসী যাতে ঈদ জামাত শেষে নির্বিঘ্নে ঈদ আনন্দ, উৎসবে পরিণত করতে পারে সেজন্য সব ধরনের ব্যবস্থা হাতে নেয়া হয়েছে। কোথাও কোন সমস্যা হবে না।

পুলিশ জানায়, নিরাপত্তার অংশ হিসেবে রাজধানীর মৎস ভবন থেকে কদম ফোয়ারা, পল্টন মোড় থেকে কদম ফোয়ারা, হাইকোর্ট মাজার মোড় থেকে কদম ফোয়ারার রাস্তা বন্ধ থাকবে। এসব রাস্তা দিয়ে পায়ে হেঁটে ঈদগাহ ময়দানে আসতে হবে।

অপরদিকে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, কোথাও কোনো সমস্যা হবে না। ডগ স্কোয়াডসহ র‌্যাবের কয়েক স্তরের নিরাপত্তা থাকবে এই জাতীয় ঈদগাহ ময়দান ঘিরে। র‌্যাবের ওয়াচ টাওয়ার থেকে সবার গতিবিধি নজরদারি করা হবে।

এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়