• ঢাকা রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮, ৮ আশ্বিন ১৪২৫

গাজীপুর পোশাক কারখানার ছুটির চাপ টাঙ্গাইলের রাস্তায়

গাজীপুর প্রতিনিধি
|  ১৫ জুন ২০১৮, ১০:১৭ | আপডেট : ১৫ জুন ২০১৮, ১৪:১২
গাজীপুরের পোশাক কারখানার কর্মীরা বৃহস্পতিবার অফিসের পর ঈদের ছুটি পেয়েছেন। আর তাই টাঙ্গাইলের রাস্তায় বেড়েছে চাপ।

আরটিভি অনলাইনের গাজীপুর প্রতিনিধি জানিয়েছেন, ঢাকা টাঙ্গাইল মহাসড়কে কোনাবাড়ি থেকে মির্জাপুর পর্যন্ত ৩৫ কিলোমিটার এলাকায় কচ্ছপ গতিতে চলছে গাড়ি। ঘরমুখো মানুষের ভিড় ও যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় ঢাকা টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা থেকে কোনাবাড়ি ও মির্জাপুর পর্যন্ত ধীরগতি গাড়ির। কোথাও কোথাও থেমে থেমে সৃষ্টি হচ্ছে যানজট।

হাইওয়ে পুলিশ জানায়, গতকাল বিকেলে গাজীপুরের পোশাক কারখানাগুলো ছুটি হয়ে যাওয়ায় মহাসড়কে ঘরমুখো মানুষ ও যানবাহনের চাপ বেড়ে যায়। মহাসড়কের ধারণক্ষমতার চেয়ে যাত্রীবাহী বাসের সংখ্যা বেড়ে যাওয়ায় যান চলাচল ধীরগতি হয়ে পড়ে। এর ওপর রাতে বৃষ্টিপাত হওয়ায় কোনাবাড়ি, চন্দ্রা ও কালিয়াকৈরসহ বেশ কয়েকটি এলাকায় থেমে থেমে চলছে গাড়ি, দেখা দিয়েছে যানজট। এতে ভোগান্তিতে যাত্রীরা।

অপরদিকে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের টঙ্গি থেকে চন্দনা চৌরাস্তা পর্যন্ত ১২ কিলোমিটার এলাকায় যানবাহনের চাপ বেশি থাকায় ধীরগতিতে চলছে গাড়ি। চন্দনা চৌরাস্তা ও চন্দ্রা এলাকায় স্টেশনগুলোতে বিপুল সংখ্যক ঘরমুখো মানুষকে গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা গেছে।

এদিকে পর্যাপ্ত গাড়ি না পেয়ে অনেকেই জীবনের ঝুঁকি নিয়ে ট্রাক, লেগুনা ও বাসের ছাদে করে নিজেদের গন্তব্যে রওনা হয়েছেন যাত্রীরা। যান চলাচল স্বাভাবিক রাখতে কাজ করে যাচ্ছে হাইওয়ে পুলিশ।

আরও পড়ুনঃ  

এসআর

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়