• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

এক মাসের মধ্যে হলি আর্টিজানের চার্জশিট: ডিএমপি কমিশনার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ জুন ২০১৮, ১৩:৫৪

আগামী এক মাসের মধ্যে হলি আর্টিজান মামলার চার্জশিট দেয়া হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার মোঃ আসাদুজ্জামান মিয়া।

মঙ্গলবার দুপুরে মহাখালী বাস টার্মিনালে বাস মালিক ও শ্রমিক ইউনিয়ন আয়োজিত আইনশৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থা নিয়ে মতবিনিময় সভায় ডিএমপি কমিশনার এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, তাড়াহুড়ো করে একটা জিনিসকে নষ্ট করার চাইতে একটু সময় নিয়ে ঠাণ্ডা মাথায় অকাট্য যুক্তি সহকারে হলি আর্টিজান মামলার চার্জশিট দেয়া হবে। আর সেটা মাসখানেকের মধ্যেই। অপরাধীদের শাস্তি হোক মানুষ এটাই চায়।

ডিএমপি কমিশনার আরও বলেন, ঈদকে ঘিরে কোনও অপতৎপরতা বরদাস্ত করা হবে না। যাত্রার প্রতিটি পথকে নির্বিঘ্ন করার ব্যবস্থা নেয়া হয়েছে। চাঁদাবাজদেরকেও ছাড় দেয়া হবে না। দুর্ঘটনা বন্ধে গাড়ির সবকিছু ঠিকঠাক দেখেই টার্মিনাল থেকে ছেড়ে যেতে দেয়া হবে।

তিনি বলেন, মাদকের বিরুদ্ধে চলমান অভিযান অব্যাহত থাকবে। মাদকের সঙ্গে যার সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাকেও ছাড় দেয়া হবে না, সে যেই হোক। এক্ষেত্রে আমরা সবার সহযোগিতা চাই।

প্রসঙ্গত, ২০১৬ সালের ১ জুলাই গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে জঙ্গি হামলার ঘটনা ঘটে। ওই ঘটনায় ২০ জনকে হত্যা করা হয়, যাদের মধ্যে ১৭ জন ছিলেন বিদেশি নাগরিক। বাকি তিনজন ছিলেন বাংলাদেশি। এছাড়া সন্ত্রাসীদের হামলায় দুইজন পুলিশ সদস্যও প্রাণ হারান।

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তীব্র দাবদাহের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়াল
সকাল ৯টার মধ্যে ৬০ কিলোমিটার বেগে ঝড়ের আভাস
বাংলাদেশ-কাতারের মধ্যে ১১ চুক্তি-সমঝোতার সম্ভাবনা
দুপুরের মধ্যে যেসব জায়গায় ঝড়-বৃষ্টি হতে পারে 
X
Fresh