• ঢাকা শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ৭ আশ্বিন ১৪২৫

কক্সবাজারে প্রিয়াঙ্কা চোপড়া

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ২১ মে ২০১৮, ১৪:২৬ | আপডেট : ২১ মে ২০১৮, ১৪:৩৩
বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বাংলাদেশে রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শনে এসেছেন। আজ সোমবার সকালে লন্ডন থেকে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান এই অভিনেত্রী। এরপর ইউএস বাংলার বিএস-১৪১ ফ্লাইটে করে বেলা সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছান প্রিয়াঙ্কা।

জানা গেছে, ইউনিসেফের শুভেচ্ছাদূত হিসেবে কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প পরিদর্শনে এসেছেন এই ফ্যাশন আইকন। কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা সড়কপথে ইনানীতে পৌঁছান। সেখানে হোটেল রয়েল টিউলিপে বিশ্রাম নিচ্ছেন তিনি। সবকিছু ঠিক থাকলে বিকেল ৪টায় মেরিন ড্রাইভ হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা ক্যাম্পে যাবেন বলিউডের এই নায়িকা।

কক্সবাজার জেলা পুলিশের মুখপাত্র আফরাজুল হক টুটুল আরটিভি অনলাইনকে বলেন, এই সফরে ৪দিন কক্সবাজারে অবস্থান করবেন তিনি। এসময় কয়েকটি রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন ও ত্রাণ বিতরণ করবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : ৭৫ হাজার টাকার মোবাইল ফোন পাবেন মন্ত্রী-সচিবরা
--------------------------------------------------------

এদিকে গত শনিবার যুক্তরাজ্যের উইন্ডসরের সেন্ট জর্জেস চ্যাপেলে প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের রাজকীয় বিয়ে অনুষ্ঠিত হয়। ওই সময় হ্যারির দাদি রানি এলিজাবেথ ছাড়াও ৬০০ জন অতিথি উপস্থিত ছিলেন।

তাদের মধ্যে ছিলেন হলিউডের অনেক তারকা। সেখানে বলিউডের একমাত্র প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। বান্ধবী মেগানের নতুন জীবনের সূচনায় দারুণ খুশি এই নায়িকা। ইনস্টাগ্রামে মেগান ও হ্যারিকে হৃদয়ছোঁয়া এক শুভেচ্ছাবার্তা দেন তিনি।

সেই বিয়ের অনুষ্ঠানে অংশ নেয়ার পর এবার বাংলাদেশে এসেছেন প্রিয়াঙ্কা। উল্লেখ্য, ইউনিসেফ’র গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত আছেন এই তারকা।

আরও পড়ুন : 

এম/পি  

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়