• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাসচাপায় নাজিমের মৃত্যুর ঘটনায় মামলা, মূল আসামি পলাতক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৮ মে ২০১৮, ২০:০২

রাজধানীর যাত্রাবাড়ীর মেয়র হানিফ উড়ালসেতুর ওপর বেপরোয়া গতির বাসচাপায় নিহত নাজিম উদ্দিনের পরিবার মামলা করেছেন। বৃহস্পতিবার শ্রাবণ ও মনজিল পরিবহন নামের দুটি বাসের রেষারেষিতে শ্রাবণ বাসের চাপায় নিহত হন ঢাকা ট্রিবিউনের বিজ্ঞাপন বিভাগের জ্যেষ্ঠ নির্বাহী নাজিম উদ্দিন (৪১)।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান মামলার বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে যাত্রাবাড়ী থানায় নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম মামলা করেছেন। মামলায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুর কথা উল্লেখ করা হয়েছে। তবে মামলার অন্যতম আসামি মনজিল পরিবহনের চালককে এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে বাসটি আটক রয়েছে।
--------------------------------------------------------
আরও পড়ুন : রাজধানীতে আরও ৩ দিন হতে পারে ঝড়ো বৃষ্টি
--------------------------------------------------------

তিনি আরও বলেন, মামলার অন্য দুই আসামি গ্রেপ্তার হওয়া শ্রাবণ সুপার পরিবহনের চালক অহিদুল ও মনজিল পরিবহনের চালকের সহকারী কামালকে জিজ্ঞাসাবাদ শেষে জেলহাজতে পাঠানো হয়েছে।

নাজিম উদ্দিন সকালে যাত্রাবাড়ী থেকে মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন গুলিস্তান। মেয়র হানিফ উড়াল সেতুতে উঠতেই মঞ্জিল ও শ্রাবণ পরিবহনের দুটি বাসের প্রতিযোগিতার মুখে পড়েন তিনি। শ্রাবণ পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে সেতুর উপরে পড়ে যান। ওই সময় বাসটি তাঁর বুকের ওপর দিয়ে চলে যায়।

যাত্রাবাড়ীর শ্যামপুর এলাকায় নাজিমের বাসা। তার গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। পাঁচদিন আগে দ্বিতীয় কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। বড় মেয়ে নুসরাত জাহানের বয়স নয় বছর। নাজিম উদ্দিনের মরদেহ দেখার পর থেকে তার স্ত্রী সাবরিনা ইয়াসমিন ওরফে আইরিন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। নাজিম উদ্দিনের মরদেহ গ্রামের বাড়ি নিয়ে আজ সকাল ১১টায় দাফন করা হয়।

আরও পড়ুন :

এমসি/পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
লরি-কাভার্ডভ্যান মুখোমুখি সংঘর্ষে আগুন, নিহত ১
ত্রিশালে বাসচাপায় অটোরিকশার ৩ যাত্রী নিহত
কাভার্ডভ্যানের ধাক্কায় যুবক নিহত
বিএসএফের গুলিতে নিহত বাংলাদেশি যুবকের মরদেহ হস্তান্তর
X
Fresh