• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

ফোনেই পাওয়া যাবে বিমানের টিকিট

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৭ মে ২০১৮, ২২:১৯

এখন থেকে মোবাইল বা ল্যান্ড ফোনের মাধ্যমেই পাওয়া যাবে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের টিকিট। একইভাবে টিকিট বুকিং, ফ্লাইট-সংক্রান্ত তথ্য, যাত্রার তারিখ পরিবর্তনও করা যাবে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ১৫টি আন্তর্জাতিক ও সাতটি অভ্যন্তরীণ গন্তব্যের যেকোনো টিকিট ০২ ৮৯০১৬০০ এক্সটেনশন ২৭১০ ও ২৭১১ বা সরাসরি ০১৭৭৭-৭১৫৬১৩ মোবাইল ফোন নম্বরের মাধ্যমে কেনা বা বুকিং করা যাবে।

আন্তর্জাতিক রুটের টিকিটের জন্য পাসপোর্টের স্ক্যান কপি ই-মেইল বা মোবাইল ফোনের মাধ্যমে পাঠানো যাবে। টিকিটের মূল্য বিকাশ বা রকেটের মাধ্যমে পরিশোধ করা যাবে। টিকিটের কপি ই-মেইল বা হোয়াটসআপ বা ভাইবার বা ইমোতে পাওয়া যাবে।

দেশ-বিদেশের যেকোনো জায়গা থেকে সপ্তাহের সাত দিনই সকাল আটটা থেকে রাত সাড়ে আটটা পর্যন্ত এই সুবিধা পাওয়া যাবে।

--------------------------------------------------------
আরও পড়ুন : আগামী ১৫ দিন পাকা আম না কেনার পরামর্শ ম্যাজিস্ট্রেটের
--------------------------------------------------------

বৃহস্পতিবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের প্রধান কার্যালয় বলাকায় এই সার্ভিসের উদ্বোধন করে বিমান পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মুহাম্মদ ইনামুল বারী জানান, সরকারের ই-সার্ভিস রোডম্যাপ বাস্তবায়নের অংশ হিসেবে যাত্রীদের জন্য এসব সুবিধা চালু করা হলো।

তিনি আরও বলেন, যাত্রীরা এখন থেকে সহজেই মোবাইল ফোন বা ল্যান্ড ফোনের মাধ্যমে ফ্লাইট-সংক্রান্ত তথ্য, টিকিট বুকিং, টিকিট ক্রয়, যাত্রার তারিখ পরিবর্তন সম্পর্কিত সব সুবিধা পাবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন বিমানের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও(ভারপ্রাপ্ত) ফারহাত হাসান জামিল, মহাব্যবস্থাপক বিক্রয় আশরাফুল আলম, মহাব্যবস্থাপক জনসংযোগ শাকিল মেরাজ এবং পরিচালক (বিপণন, বিক্রয় ও গ্রাহক সেবা) মো. আলী আহসানসহ অনেকে।

আরও পড়ুন :

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের বিশ্বকাপ স্কোয়াড চূড়ান্ত, বিমানের টিকিট পাচ্ছেন যারা 
টিকিট ছাড়া পার্কে ৫ শিশু, কান ধরে দাঁড় করিয়ে রাখলেন ইউএনও
চাঁদের ওপর নির্ভর করবে ২ দিনের ট্রেনের টিকিট বিক্রির সিদ্ধান্ত
ট্রেনে ফিরতি যাত্রা : ১৯ এপ্রিলের অগ্রিম টিকিট বিক্রি শুরু
X
Fresh