• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বাড্ডায় ব্যবসায়ী হত্যায় আটক যুবক ‘বন্ধুকযুদ্ধে’ নিহত

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১০ মে ২০১৮, ০৯:৩৪

রাজধানীর বাড্ডায় আলাতুন্নেসা স্কুল রোডে ডিশ ব্যবসায়ী বাবুকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় আটক তিনজনের মধ্যে সাফায়েত তামরিন (৩০) নামে একজন পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন।

বৃহস্পতিবার ভোরে আফতাবনগর এলাকায় এ ঘটনা ঘটে।

বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মো. শহিদুল আলম বলেন, ভোর ৪টার দিকে আফতাব নগরে ডিবির সঙ্গে বন্দুকযুদ্ধে সাফায়েত গুলিবিদ্ধ হন। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক ভোরে তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ বাড্ডা জাগরনী ক্লাবের সামনে প্রকাশে সন্ত্রাসীদের গুলিতে নিহত হন আব্দুর রাজ্জাক বাবু। তার পিতার নাম ফজলুর রহমান। তিনি ম্যাক্স কেবল নামে ডিশ ব্যবসা করতেন। অস্ত্রধারীরা ব্যবসায়ীকে গুলি করে পালিয়ে যাওয়ার সময় মধ্য বাড্ডার আলাতুনেসা স্কুল পার হওয়ার পর এলাকাবাসী তাদের ধাওয়া করে। পরে তারা মধ্য বাড্ডার একটি ভবনের ভেতরে ঢুকে পড়ে।

খবর পেয়ে থানার পুলিশ, ডিবি পুলিশ ও পুলিশের বিশেষ ইউনিট সোয়াটের সদস্যরা উপস্থিত হয়ে সেখান থেকে তিনজনকে অস্ত্রসহ আটক করে।

আরও পড়ুন :

এমসি/এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
গাজায় গণহত্যা চলছেই, যুদ্ধবিরতির প্রস্তাব মানছে না ইসরায়েল
টিপু-প্রীতি হত্যা মামলায় আসামিদের বিরুদ্ধে চার্জগঠনের শুনানি পেছাল
নওগাঁয় হত্যা মামলায় একজনের যাবজ্জীবন 
X
Fresh