• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

সেই ট্রাফিক পরিদর্শকের অবস্থা আশঙ্কাজনক, ধরা পড়েনি চালক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ এপ্রিল ২০১৮, ১৭:১৯

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বাসের চাপায় আহত ট্রাফিক পুলিশের পরিদর্শক দেলোয়ার হোসেনের অবস্থার উন্নতি হয়নি। গেলো বুধবার রাত থেকে তাঁকে স্কয়ার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। শনিবার পর্যন্ত অভিযুক্ত বাসচালক নজরুল ইসলামকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

দেলোয়ারের একজন নিকটাত্মীয় বলেন, চিকিৎসকরা আইসিইউতে দেলোয়ারকে পর্যবেক্ষণে রেখেছেন। তবে গতকাল পর্যন্ত তাঁর অবস্থার কোনো উন্নতি হয়নি। এখন দেলোয়ারের বেঁচে থাকাটাই স্বজনদের কাছে গুরুত্বপূর্ণ। তিনি আরো বলেন, পুলিশের জ্যেষ্ঠ কর্মকর্তারা খোঁজখবর নিচ্ছেন। তবে দেলোয়ারের অবস্থার উন্নতি না হওয়ায় কিছুই করা যাচ্ছে না।

ট্রাফিক পুলিশের অতিরিক্ত উপকমিশনার রুহুল আমিন সাগর বলেন, পুলিশ সদস্যরা উল্টো পথে না যাওয়ার জন্য বাসের চালক নজরুলকে অনুরোধ করেছিলেন। তিনি সে কথা না শুনে ইচ্ছা করেই ট্রাফিক পরিদর্শক দেলোয়ারের ওপর চালিয়ে দেন। এতে তাঁর পা থেঁতলে যায়।
--------------------------------------------------------
আরও পড়ুন : বেপরোয়া চালকে অনিরাপদ সড়ক
--------------------------------------------------------

রুহুল আমিন সাগর বলেন, চিকিৎসকরা দেলোয়ারের বাঁ পা কেটে ফেলার পরামর্শ দেন। পরিবার তাঁর পা রক্ষার চেষ্টা করতে থাকে। মঙ্গলবার তাঁকে পান্থপথের স্পাইনাল অর্থোপেডিক হাসপাতালে নিয়ে যায় পরিবার। সেখানে দেলোয়ার আবার হৃদেরাগে আক্রান্ত হন। এরপর তাঁকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

আরও পড়ুন :

এসজে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভুলে অন্য কেন্দ্রে পরীক্ষার্থী, নিজ কেন্দ্রে পৌঁছে দিলো ট্রাফিক পুলিশ
ঝিনাইদহে সড়কে শৃঙ্খলা ফেরাতে ট্রাফিক পুলিশের অভিযান
১৫ বছরে ৭৭৫ কোটি টাকা জরিমানা আদায় করেছে ট্রাফিক পুলিশ 
X
Fresh