• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

গোপালগঞ্জে হাত হারানো হৃদয় ঢামেক হাসপাতালে

গোপালগঞ্জ প্রতিনিধি

  ১৮ এপ্রিল ২০১৮, ১০:৪৩

গোপালগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে হাত বিচ্ছিন্ন হওয়া হৃদয় মিনাকে (৩০) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় তাকে অ্যাম্বুলেন্সে করে গোপালগঞ্জ থেকে ঢাকা আনা হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের আবাসিক সার্জন মো. আল্লাউদ্দিন জানান, হৃদয়ের ডান হাত বিচ্ছিন্ন হওয়া ছাড়াও মুখমণ্ডলে আঘাত লেগেছে। তাকে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মনিরুল ইসলাম জানান, মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে বেদগ্রাম এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

--------------------------------------------------------
আরও পড়ুন : ঝড়ো হাওয়াসহ বজ্রবৃষ্টি হতে পারে
--------------------------------------------------------

মারাত্মক আহত হৃদয় মিনা সদর উপজেলার কাড়ারগাতী গ্রামের রবিউল মিনার ছেলে। হৃদয় টুঙ্গীপাড়া এক্সপ্রেসে করে বাড়ি থেকে ঢাকায় যাওয়ার পথে দুর্ঘটনায় পড়েন। মঙ্গলবার বিকেলে বাগেরহাট থেকে ট্রাক চালককে গ্রেপ্তার করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীর বরাতে জানা যায়, বাসের একেবারে পেছনে ডান পাশের ছিটে বসেছিলেন হৃদয়। বাসটি বেদগ্রাম পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক পাশ কাটিয়ে যাওয়ার সময় বাস ও ট্রাকের পেছনের অংশের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হৃদয়ের বাহু থেকে ডান হাতটি বিচ্ছিন্ন হয়ে নিচে পড়ে যায়। তাকে তাৎক্ষণিক গোপালগঞ্জ সদর হাসপাতালে নেয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়।

হৃদয়ের বাবা রবিউল ইসলাম জানান, হৃদয় ‘টুঙ্গিপাড়া এক্সপ্রেস’নামে একটি বাসে চালকের সহকারী হিসেবে কাজ করে। টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ পরিবহনের অফিসে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে।

গোপালগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. গোলাম ফারুক জানান, মঙ্গলবার বিকেলে বাগেরহাট জেলার কাটাখালী থেকে ট্রাক ড্রাইভার মো. জাকির হোসেনকে (৩২) গ্রেপ্তার করা হয়েছে। জাকির মাদারীপুরের শিবচর উপজেলার পশ্চিম কাকৈড় গ্রামের নুরু শরীফের ছেলে। তাকে রাত ৯টার দিকে গোপালগঞ্জ থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।

আরও পড়ুন :

পি

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গোপালগঞ্জে বোমা হামলায় বাবা-ছেলে আহত
বশেমুরবিপ্রবিতে ভার্চ্যুয়ালি ক্লাস, বন্ধ থাকবে সকল পরীক্ষা
থ্রি-হুইলার ও ট্রলির মুখোমুখি সংঘর্ষ, নিহত ১ 
গোপালগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ৪০
X
Fresh