• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ইভটিজিং প্রতিরোধে পহেলা বৈশাখে বিশেষ টিম: ডিএমপি

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১২ এপ্রিল ২০১৮, ২১:২৬

নারীরা যেন নির্বিঘ্নে পহেলা বৈশাখ উদযাপন করতে পারেন, সেজন্য ইভটিজিং প্রতিরোধে বিশেষ টিম থাকবে বলে জানালেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

বৃহস্পতিবার ডিএমপি মিডিয়া সেন্টারে পহেলা বৈশাখ উদযাপন উপলক্ষে নিরাপত্তা ও ট্র্যাফিক নির্দেশনামূলক মিডিয়া ব্রিফিংয়ে একথা জানান তিনি।

আছাদুজ্জামান মিয়া জানান, বিশেষ টিম ইভটিজিংয়ের মতো যেকোনো ধরনের ঘটনায় জড়িতদের বিপক্ষে তাৎক্ষণিক শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করবে। পহেলা বৈশাখে নিশ্ছিদ্র নিরাপত্তা দিতে প্রস্তুত আছি আমরা। আনন্দ করবেন সবাই, নিরাপত্তার দায়িত্ব আমাদের।
--------------------------------------------------------
আরও পড়ুন : ঘুষের টাকাসহ নৌপরিবহন প্রধান প্রকৌশলী গ্রেপ্তার
--------------------------------------------------------

তিনি জানান, রমনা পার্ক, ঢাকা বিশ্ববিদ্যালয়, টিএসসি, সোহরাওয়ার্দী উদ্যান, রবীন্দ্র সরোবর, হাতিরঝিলসহ সব জায়গায় পর্যাপ্ত সংখ্যক পুলিশ থাকবে। গুরুত্বপূর্ণ প্রতিটি ভেন্যু ‘ডগ স্কোয়াড’ ও এসবি দিয়ে সুইপিং করানো হবে। সব এলাকা থাকবে সিসি ক্যামেরার আওতায় এবং রিয়েল টাইম মনিটরিং করা হবে কন্ট্রোল রুম থেকে।

ডিএমপি কমিশনার জানান, সন্দেহজনক কোনো ব্যক্তি বা বস্তু পরিলক্ষিত হলে দ্রুত নিকটস্থ পুলিশকে জানাবেন। কারও সঙ্গে ছোট শিশু থাকলে তার পকেটে প্রয়োজনীয় মোবাইল নম্বর ও বাসার ঠিকানা রাখবেন। শিশুটি হারিয়ে গেলে ‘লস্ট অ্যান্ড ফাউন্ড সেন্টার’ বা নিকটস্থ থানায় যোগাযোগ করবেন।

আরও পড়ুন :

কে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিএমপির এডিসি ও এসি পদমর্যাদার ৩ কর্মকর্তাকে বদলি
তীব্র তাপদাহে খেটে খাওয়া মানুষের পাশে ডিএমপি
তীব্র দাবদাহ : ট্রাফিক সদস্যদের স্বস্তি দিতে ডিএমপির অনন্য উদ্যোগ
রাজধানীতে মাদকবিরোধী অভিযান, গ্রেপ্তার ১৯
X
Fresh