• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সংগঠনকে সুশৃঙ্খল করা হবে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৬, ১৯:২৫

কেন্দ্র থেকে তৃণমূল পর্যন্ত আওয়ামী লীগকে সুশৃঙ্খল করা হবে। বললেন দলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার ধানন্ডির একটি কমিউনিটি সেন্টারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমাদের দল সুশৃঙ্খল হতে শুরু করেছে। নেতা-কর্মীরা এখন কথা শুনে। সম্মেলনের আগে প্রধানমন্ত্রী যে নির্দেশনা দিয়েছেন সবাই তা মেনে চলেছে।

তিনি বলেন, রাজনীতির চেঞ্জমেকার সভানেত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে আওয়ামী লীগের গুণগতমান পরিবর্তন হয়েছে। আমাদের আচরণ পরিবর্তন করে জনগণের কাছে পৌঁছে যেতে হবে।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা নিজেদের বদলাতে না পারলে দেশকে বদলাতে পারবো না। নিজেদের আচরণ বদলে জনগণের কাছে গ্রহণযোগ্য হতে হবে।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমি রাস্তার মানুষ, রাস্তায় যাবো। সড়কের অবস্থা তদারকির সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের অভিযোগ ও পরামর্শ শুনবো। দরকার হলে সভানেত্রীর সঙ্গে কথা বলে তাৎক্ষণিক সিদ্ধান্ত নেবো।

তিনি বলেন, রাজনৈতিক জীবনের সেরা স্বীকৃতি পেয়েছি, পরিশ্রমের পুরস্কার পেয়েছি। সৈয়দ আশরাফ নাম ঘোষণা করায় তার প্রতি এবং দলীয় সভাপতি শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ।

কাদের বলেন, সৈয়দ আশরাফুল ইসলামই আমার নাম প্রস্তাব করেন এবং এটা ছিল সম্মেলনের সবচাইতে বড় চমক।

তিনি জানান, দু’এক দিনের মধ্যে সম্পাদকমণ্ডলী এবং ৩-৪ দিনের মধ্যে বাকি সদস্যদের নাম ঘোষণা করা হবে।

দলের পরবর্তী এজেন্ডা প্রসঙ্গে তিনি বলেন, আমরা দুটি এজেন্ডা হাতে নিয়েছি। এক. সাম্প্রদায়িক পরাশক্তিকে পরাজিত করা। দুই. আসছে নির্বাচনের জন্য দলের প্রস্তুতি নেয়া।

সম্মেলনে বিএনপি’র না আসা প্রসঙ্গে বলেন, খোলামনে তাদের দাওয়াত দিয়েছি। কিন্তু কথা রাখেনি বিএনপি।

সম্মেলন প্রস্তুতিতে সহায়তাকারী নেতাকর্মী, বিভিন্ন উপ-কমিটি, আইন-শৃঙ্খলা বাহিনী এবং সংবাদকর্মীদের কৃতজ্ঞতা জানান নতুন সাধারণ সম্পাদক।

টিএইচ / আরএইচ /জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh