• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আস্থা রাখুন, খালেদা জিয়া সুচিকিৎসা পাবেন: নাসিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ এপ্রিল ২০১৮, ১৫:৩৪

সরকারের ওপর আস্থা রাখুন, খালেদা জিয়া সুচিকিৎসা পাবেন। তার চিকিৎসার জন্য যথাযথ ব্যবস্থা নেয়া হয়েছে। বললেন স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম।

শনিবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে বিশ্ব স্বাস্থ্য দিবস উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, খালেদা জিয়া বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসা সেবা নিতে গেছেন। আমরা হাসপাতাল কর্তৃপক্ষকে তার চিকিৎসা সেবার জন্য সব ধরনের প্রয়োজনীয় ব্যবস্থার নির্দেশ দিয়েছি। তিনি একজন সাবেক প্রধানমন্ত্রী ছিলেন, একজন রাজনীতিবিদ, তিনি অবশ্যই সুচিকিৎসা পাবেন।

--------------------------------------------------------
আরও পড়ুন : আপাতদৃষ্টিতে খালেদা জিয়া ভালো আছেন: বিএসএমএমইউ পরিচালক
--------------------------------------------------------

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের উদ্দেশে স্বাস্থ্যমন্ত্রী বলেন, তারা খালেদা জিয়াকে একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা সেবার দেয়ার জন্য দাবি করেছিলেন। কিন্তু বিএসএমএমইউ হাসপাতালটি বাংলাদেশের প্রসিদ্ধ হাসপাতাল। এখানে সুচিকিৎসার ব্যবস্থা আছে।

শনিবার সকাল সোয়া ১১টার দিকে খালেদা জিয়াকে নাজিমুদ্দিন রোডের কারাগার থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়। হাসপাতালে পৌঁছার পর খালেদা জিয়া হেঁটেই কেবিন ব্লকের লিফটে উঠেন। পরে পরীক্ষা-নিরীক্ষা করা হয় তার। খালেদা হাসপাতালে পৌঁছার আগেই তার জন্য একটি কেবিন ও মেডিকেল বোর্ড প্রস্তুত রাখে হাসপাতাল কর্তৃপক্ষ।

দুই ঘণ্টা হাসপাতালে থাকার পর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ফের পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের কেন্দ্রীয় কারাগারে নেয়া হয়।

এদিকে খালেদা জিয়াকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর তার সঙ্গে দেখা করতে যান বিএনপি নেতা ও খালেদার তিন আইনজীবী ব্যারিস্টার মওদুদ আহমদ, মাহবুবউদ্দিন খোকন ও সানাউল্লাহ মিয়া।

খালেদার সঙ্গে দেখা করে এসে ব্যারিস্টার মওদুদ আহমদ সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার চিকিৎসার ভার (দায়িত্ব) সরকারে নেয়ার প্রয়োজন নেই। তাকে মুক্তি দিলে তিনি নিজেই চিকিৎসা করাতে পারবেন। এই মেডিকেল বোর্ড গঠন ‘লোক দেখানো’। সরকারের চিকিৎসায় আমাদের একেবারেই বিশ্বাস নেই।

আরও পড়ুন :

জেবি/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘সোলসে’ নেই নাসিম আলী খান!
এবার ছোট পর্দা মাতাবেন ইলিয়াস কাঞ্চন
পারিশ্রমিকের দশ লাখ টাকা ফান্ডে দিলেন তারা
নাসিমুল হককে হারিয়ে চুন্নুর জয়
X
Fresh