• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

এ্যানির মানসিক অবস্থা ভালো না, হাসপাতালে নেয়া হচ্ছে

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ মার্চ ২০১৮, ১৫:৩৭

নেপালের কাঠমান্ডুতে উড়োজাহাজ দুর্ঘটনায় আহত স্বামী ও সন্তান হারানো আলমুন নাহার এ্যানির মানসিক অবস্থা ভালো না। তাকে চিকিৎসার জন্য গাজীপুর থেকে আবারও ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হচ্ছে।

জানালেন ঢামেকের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন।

তিনি বলেন, দুর্ঘটনায় স্বামী ও শিশু সন্তানকে হারিয়েছেন এ্যানি। দুইজনের মরদেহ দেখানোর জন্য স্বজনরা এ্যানিকে গাজীপুরের শ্রীপুরে গ্রামের বাড়িতে নিয়ে যান। সেখানে স্বামী-সন্তানের মরদেহ দেখে মানসিকভাবে ভেঙে পড়েন এ্যানি।

সামন্ত লাল বলেন, আজ সকালে এ্যানির স্বজনরা ফোন করে জানান, এ্যানি মানসিকভাবে খুবই ভেঙে পড়েছেন। তার মানসিক অবস্থা ভালো নয়। আমরা আগেই বলেছি, আহত রোগীদের মাঝে দুর্ঘটনার বিরাট ট্রমা কাজ করছে। মানসিক চিকিৎসকরা তাদের সেবা দিয়ে যাচ্ছেন। এ্যানিকে দ্রুত ঢামেকে আনতে স্বজনদের বলা হয়েছে। আশা করছি শিগগির তাকে এখানে নিয়ে আসা হবে।

--------------------------------------------------------
আরও পড়ুন: ঢামেকে শেহরিন ও শাহিনের সফল অস্ত্রোপচার
--------------------------------------------------------

গত ১২ মার্চ কাঠমান্ডুতে উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে বাংলাদেশের যে ২৬ জন প্রাণ হারিয়েছেন, তাদের মধ্যে ছিলেন এ্যানির স্বামী এফএইচ প্রিয়ক ও ফুটফুটে কন্যা তামাররা প্রিয়ন্ময়ী। তবে বেঁচে যান এ্যানি।

সোমবার (১৯ মার্চ) নিহতদের মধ্যে ২৩ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। প্রিয়ক ও প্রিয়ন্ময়ীর মরদেহও গাজীপুরে তাদের বাড়িতে নিয়ে যাওয়া হলে দুইজনকে শেষবারের মতো দেখার সুযোগ দিতে এ্যানিকে ঢামেক থেকে বাড়িতে নিয়ে যাওয়া হয়।

আরও পড়ুন:

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘তীব্র গরমে মেডিকেল কলেজের সাধারণ ক্লাস অনলাইনে’
ঈদের ছুটিতেও স্বাস্থ্যসেবায় ব্যাঘাত ঘটেনি : স্বাস্থ্যমন্ত্রী
ভারতের পররাষ্ট্র সচিবকে দুষলেন এ্যানি
‘ঈদের পর তৃণমূল স্বাস্থ্যসেবার মানোন্নয়নে আমি মাঠে নামব’
X
Fresh