শেহরিনের অবস্থা স্থিতিশীল, কেবিনে দেয়া হয়েছে

প্রকাশ | ১৫ মার্চ ২০১৮, ২২:১৯

আরটিভি অনলাইন রিপোর্ট

নেপালে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিমান দুর্ঘটনায় আহত শেহরিন আহমেদের অবস্থা এখন স্থিতিশীল। তার পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা সাড়ে সাতটার দিকে আইসিইউ থেকে ভিআইপি কেবিনে স্থানান্তর করা হয়েছে। জানালেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক ড. সামন্ত লাল সেন।

তিনি বলেন, আহত শেহরিন আহমেদকে নেপাল থেকে আনার পর প্রথমে আইসিইউতে নেয়া হয়। তার পায়ে একটা ফ্র্যাকচার আছে। শরীরে বার্ন হয়েছে পাঁচ শতাংশ। তাকে সারিয়ে তোলা সম্ভব। তার অবস্থা এখন স্থিতিশীল।

প্রয়োজনে শেহরিনের জন্য চিকিৎসকদের নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে।

তিনি বলেন, শেহরিনের যেসব পরীক্ষা করা হয়েছে তার রেজাল্ট হাতে আসার পর জানা যাবে যে, তার কোনও অপারেশন লাগবে কিনা। তার অবস্থা এখন অনেকটাই ভালো। ক্যাজুয়ালিটি যা হওয়ার হয়েছে, এখন যে অবস্থায় আছে সেখান থেকে আমরা তাকে সারিয়ে তুলতে পারব ।

ঢামেকের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটের সমন্বয়ক আরও বলেন, যেদিন ঘটনা ঘটেছে, সেদিনই প্রধানমন্ত্রী স্বাস্থ্য টিম পাঠানোর সিদ্ধান্ত দিয়েছেন। কিন্তু নেপাল গ্রিন সিগন্যাল দেয়ার পরে আজ সেই টিম পাঠানো হয়েছে।

শেহরিন আহমেদকে বহনকারী বিজি-০০৭২ ফ্লাইটটি আজ বিকেল ৩টা ৫০ মিনিটে বিমানবন্দরে পৌঁছায়। ৪টা ১৭ মিনিটে বিমানবন্দর থেকে দ্রুত তাকে ঢামেকের পাঠানো অ্যাম্বুলেন্সে হাসপাতালে নেয়া হয়।

বিকেল ৫টার দিকে অ্যাম্বুলেন্সটি হাসপাতালে পৌঁছালে দ্রুত তাকে বার্ন ইউনিটের আইসিইউতে নেয়া হয়।

এমকে