• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বনানী ধর্ষণ মামলার আসামি বিল্লালের জামিন

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৮, ২১:৫৯

রাজধানীর বনানীতে আলোচিত বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার আসামি বিল্লালকে জামিন দিয়েছেন ট্রাইব্যুনাল। বৃহস্পতিবার ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২ এর বিচারক শফিউল আজম ওই আসামির জামিন মঞ্জুর করেন।

বিল্লাল আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদের গাড়ির ড্রাইভার।

এর আগে জানুয়ারি মাসে সাফাত আহমেদের ব্যক্তিগত দেহরক্ষী আসামি রহমত আলী উচ্চ আদালত থেকে জামিন নিয়েছেন। এখন এই মামলার আর মাত্র তিনজন আসামি কারাগারে আছেন।

তারা হলেন, আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ এবং তার বন্ধু নাঈম আশরাফ ও সাদমান সাকিফ। শুনানির আগে তাদের সবাইকে আদালতে হাজির করা হয়। জন্মদিনের পার্টির কথা বলে গত বছরের ২৮ মার্চ রাতে বনানীর রেইনট্রি হোটেলে ডেকে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। গত ৬ মে থানা কর্তৃপক্ষ মামলা নেয়। পরে পাঁচ আসামিকে গ্রেপ্তার হয়।

এরপর ২০১৭ সালের ১৩ জুলাই চার্জ গঠন করে ধর্ষণ ও সহায়তার অভিযোগে আসামিদের বিরুদ্ধে আনুষ্ঠানিক বিচার শুরু করা হয়। এর আগে ১৯ জুন সাফাত আহমেদ ও তার বন্ধু নাঈম আশরাফ ওরফে আবদুল হালিমের বিরুদ্ধে ধর্ষণ ও সাফাতের বন্ধু সাদমান সাফিক, গাড়িচালক বিল্লাল হোসেন ও সাফাতের দেহরক্ষী রহমত আলীর বিরুদ্ধে ধর্ষণে সহায়তার অভিযোগ আমলে নেয় ট্রাইব্যুনাল।

এমকে

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh