• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

কেন তুমি আমাকে ভীষণ একা করে দিয়েছ?

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৫ মার্চ ২০১৮, ১২:৫৬

নেপালের কাঠমান্ডুতে ইউএস বাংলার মর্মান্তিক বিমান দুর্ঘটনায় নিহতদের একজন নিউইয়র্ক প্রবাসী বিলকিস আরা মিতু।

রাজশাহীর সপুরা এলাকার নওদাপাড়ার মোহাম্মদ গোলাম কিবরিয়া ও মনোয়ারা বেগমের একমাত্র মেয়ে মিতু।

মিতুর স্বামী আজিজুল হক। এরইমধ্যে তিনি দেশের পথে রওয়ানা দিয়েছেন।

প্রিয়তমা স্ত্রীর অকাল মর্মান্তিক মৃত্যুতে শোকে মুহ্যমান আজিজুল হক। স্ত্রীকে নিয়ে ফেসবুকে হৃদয়স্পর্শী স্ট্যাটাস দিয়েছেন তিনি।

আজিজুল হক লিখেছেন, ‘আমার জান, আমার কলিজা, কেন আমাকে তুমি ভীষণ একা করে দিয়েছ? আমার জীবনের সেরা পাওয়া ছিলে তুমি। তুমি সবসময়, প্রতিটি দিন, প্রতিটি সেকেন্ড আমাকে পরিপূর্ণ করেছ। প্রতিমুহূর্ত আমার বেঁচে থাকার কারণ তুমি। তুমি তো জানতে, তা হলে কেন আমার বুক থেকে সারাজীবনের জন্য আকাশে লুকিয়ে গেলে।’

(Why did you make me so empty my jan my kolija???? You’re the best thing i have ever had in my life. You made me complete always everyday and every seconds. And you’re the reason I live every moment. You knew that, but why you hide in the sky from my chest forever. I told you I’m an orphan and you’re the only one who took responsibility to take care of me. )

তিনি আরও লেখেন, ‘আমার কলিজা, তোমার জন্মদিন আজ। কিন্তু আমি কীভাবে আজ সবসময়ের মতো তোমার জন্মদিনটি পালন করব। কীভাবে আমি কেকের টুকরো তোমার নাকে লাগিয়ে দেব, আমি কীভাবে দুষ্টুমি করে কেক খাইয়ে দেব?’

(Today it’s YOUR BIRTHDAY my kolija , but how can i celebrate it as usual. How can i put a piece of brithday cake on your nose and naughtily eat it all on a sudden. R.I.P. in Jannah . I love you .

দেশে আসার আগে মিতু আজিজুল হককে বলেছিলেন, পড়াশোনার ব্যস্ততায় খুব ক্লান্ত সে। তাই দেশ থেকে ঘুরে আসতে চাই।

আজিজুল জানান, মিরপুরে বস্তিতে আগুন লাগার খবর এবং নেপালে বিমান দুর্ঘটনার খবর শুনে মনটা খুব খারাপ হয়েছিল তার। এ নিয়ে ফেসবুকে একটি পোস্টও দিয়েছিলেন তিনি। কিন্তু তখনও তিনি জানতেন না তার স্ত্রীর করুণ পরিণতির কথা।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
X
Fresh