• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

মেয়াদহীন পাসপোর্ট, নেপাল যাওয়া হলো না বাবার

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মার্চ ২০১৮, ১৭:৩৩

ভ্রমণের নেশা থেকেই নেপাল গিয়েছিলেন ডা. পিয়াস রায়। ছুটি পেলেই ঘুরতে বেরিয়ে পড়তেন তিনি। নেপাল যেতে ইউএস বাংলার ড্যাশ-৮ কিউ-৪০০ উড়োজাহাজে চড়েছিলেন। কিন্তু কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের আগেই উড়োজাহাজটি বিধ্বস্ত হয়ে তিনি মারা যান।

এ ঘটনার পর ইউএস-বাংলার পক্ষ থেকে ওই ফ্লাইটে নিহতদের পরিবারের স্বজনদের নেপালে নেয়ার সুযোগ করে দেয় বেসরকারি এ বিমান সংস্থাটি। তবে পাসপোর্টের অভাবে ছেলের মরদেহ আনতে নেপাল যেতে পারেননি পিয়াসের বাবা সুখেন্দু রায়। এমনকি আত্মীয় স্বজন কাউকেও পাঠাতে পারেননি তিনি।

বুধবার বারিধারার ইউএস বাংলা কার্যালয়ে এসে নেপালে যাওয়ার বিষয়ে খোঁজখবর নিচ্ছিলেন সুখেন্দু রায়।

সেসময় তিনি বলেন, সংবাদ মাধ্যম থেকে আমরা জানতে পারি স্বজনদের নেপাল নিয়ে যাওয়া হবে। তাই আমার এক আত্মীয়কে এখানে পাঠিয়েছিলাম। কিন্তু তার পাসপোর্ট না থাকায় তাকে নেয়া হয়নি। আমার একটি পাসপোর্ট ছিল, তারও মেয়াদ শেষ হয়ে গেছে। আমরা কি করতে পারি তা জানতে এখানে এসেছি। নেপালে যেতে হলে কি করতে হবে তা জানতে এসেছি।

কান্না জড়িত কণ্ঠে সুখেন্দু রায় আরও বলেন, অনেক আশা নিয়ে ওকে (পিয়াস) মেডিকেলে ভর্তি করি। এখন সব স্বপ্ন শেষ হয়ে গেলো। গেলো ৫ মার্চ তার ফাইনাল পরীক্ষা শেষ হয়। এরপর ঘুরতে নেপালের উদ্দেশ্য রওনা হয়।

আরও পড়ুন:

এসএস

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তামিমদের বিধ্বস্ত করে সুপার লিগে উড়ন্ত শুরু আবাহনীর
চেন্নাইকে বিধ্বস্ত করে জয়ে ফিরলো লখনৌ
হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে কেনিয়ার সেনাপ্রধানসহ নিহত ৯
আটালান্টার কাছে বিধ্বস্ত লিভারপুল
X
Fresh