• ঢাকা সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮, ৯ আশ্বিন ১৪২৫

নেপালে বিমান দুর্ঘটনায় রানারের তিন কর্মীর মৃত্যু

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১৩ মার্চ ২০১৮, ১৯:১৮ | আপডেট : ১৩ মার্চ ২০১৮, ১৯:৩২
নেপালে রমন মোটরসের কর্মীদের বিক্রয়োত্তর সেবার প্রশিক্ষণ দিতে গিয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের দুর্ঘটনায় সোমবার রানার অটোমোবাইলসের তিনজন কর্মী নিহত হয়েছেন।
 
এই তিনকর্মী হারিয়ে রানার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। নিহত তিন কর্মী হলেন- রানার অটোমোবাইলস লিমিটেডের হেড অফ সার্ভিস ও সিনিয়র ম্যানেজার (কাস্টমার কেয়ার) এসএম মাহমুদুর রহমান, অ্যাসিটেন্ট ম্যানেজার মো. মতিউর রহমান, জুনিয়র অ্যাসিটেন্ট ফোরম্যান নুরুজ্জামান বাবু। এই তিনকর্মী যথাক্রমে ফরিদপুর, ফেনী ও পাবনার সন্তান।

তাদের ১৭ মার্চ ইউএস বাংলা এয়ার লাইন্সের ফ্লাইটে দেশে ফেরার কথাছিল। কিন্তু সোমবার কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান বিধ্বস্ত হলে রানারের এই তিনকর্মী প্রাণ হারান। তাদের মরদেহ ফিরিয়ে আনতে স্বজনসহ রানারের ২ জন ঊর্ধ্বতন কর্মকর্তা ইতোমধ্যেই নেপালে গিয়েছেন।

--------------------------------------------------------
আরও পড়ুন: সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরলেন প্রধানমন্ত্রী
--------------------------------------------------------
এ প্রসঙ্গে রানার গ্রুপের চেয়ারম্যান হাফিজুর রহমান খান বলেন, এই দুর্ঘটনায় আমরা অত্যন্ত শোকাহত এবং আমাদের তিন সহকর্মীর শোকসন্তপ্ত পরিবারের প্রতি আমরা সমবেদনা জানাই। তারা রানার অটোমোবাইলসের অত্যন্ত দক্ষ কর্মী ছিলেন।

তিনি আরো বলেন, বিশেষ করে তারা বিক্রয়োত্তর সেবার ক্ষেত্রে রানার গ্রুপের সম্পদে পরিণত হয়েছিলেন। এই দুর্ঘটনায় আমি খুবই মর্মাহত। এই ক্ষতি অপূরণীয়। আমাদের কোম্পানির তরফ থেকে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা দেয়া হচ্ছে।

উল্লেখ্য, ১২ মার্চ সোমবার ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমান ঢাকা থেকে ছেড়ে গিয়ে দুপুর ২টা ২০মিনিটে নেপালে কাঠমান্ডুর ত্রিভুবন বিমানবন্দরে অবতরণ করার সময়েই দুর্ঘটনার শিকার হয়। এ পর্যন্ত মৃতের সংখ্যা ৫০ এ দাঁড়িয়েছে।

আরও পড়ুন: 

এএ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়