• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

দুর্ঘটনার খবর শুনে কেবিন ক্রুর মেয়েকে নিয়ে পালালো বুয়া!

আরটিভি অনলাইন ডেস্ক

  ১৩ মার্চ ২০১৮, ০৮:৪৭

নেপালের কাঠমান্ডুর ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলা এয়ারলাইন্সের বিধ্বস্ত বিমানের নিহত কেবিন ক্রু নাবিলার দুই বছরের কন্যা শিশু সারিকাকে নিয়ে বাড়ির বুয়া পালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি আরটিভি অনলাইনকে নিশ্চিত করেছেন শিশু সারিকার বড় চাচা বাবলু।

তিনি আরটিভি অনলাইনকে জানায়, সোমবার বিমান বিধ্বস্তের খবর শুনে কাজের বুয়া মেয়েটিকে চুরি করে পালিয়ে যায়। বিকেল ৪টার পর থেকে সারিকা নিখোঁজ। পরে এ ঘটনা উত্তরা পশ্চিম থানায় অভিযোগ করা হয়। অভিযোগ করেছেন সারিকার দাদী।

অভিযোগের প্রেক্ষিতে কাজের বুয়া রুনাকে (৩০) উত্তরা পশ্চিম থানার ২৩নং সড়কের পাশের একটি বাসা থেকে আটক করে পুলিশ।

তবে বুয়াকে আটক করলেও নাবিলার ওই বাচ্চাটিকে এখনও পাওয়া যায়নি।

উল্লেখ্য, নেপালের রাজধানী কাঠমাণ্ডুতে গতকাল সোমবার দুপুর সোয়া ২টার দিকে বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলার উড়োজাহাজ বিধ্বস্ত হয়ে ৪৯ জন নিহত হয়েছে বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স। এর আগে বার্তা সংস্থাটি নেপালের সেনাবাহিনীর একজন মুখপাত্রের বরাত দিয়ে নিহতের সংখ্যা অন্তত ৫০ বলে উল্লেখ করেছিল। তবে বার্তা সংস্থা এএফপি বলেছে, এই দুর্ঘটনায় কমপক্ষে ৪৯ জন নিহত হয়েছে।

নেপালের সেনাবাহিনীর মুখপাত্র গোকুল ভান্ডারির বরাত দিয়ে রয়টার্স এর আগে জানিয়েছিল, উড়োজাহাজটির ধ্বংসাবশেষ থেকে ৫০টি লাশ উদ্ধার করা হয়েছে। নয়জনের খোঁজ মিলছে না। পরে নেপালের বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের নির্বাহী পরিচালক সঞ্জীব গৌতমের বরাত দিয়ে রয়টার্স জানায়, ৪৯ জনের লাশ উদ্ধার করা হয়েছে। অন্য ২২ জনকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

আরও পড়ুন:

এপি/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • বাংলাদেশ এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের ‘তুফান’-এ মিমি-নাবিলা
X
Fresh